বাজারে আগুন! মানুষ ক্ষুব্ধ। মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই – বাবু 

0
50

মোঃ মোজাম্মেল হোসেন বাবু, রাজশাহী থেকেঃ জ্বালানী তেল ও ভোজ্য তেলের দাম বাড়ানোতে সর্বস্তরের মানুষের জীবন যাত্রায় মারাত্মক প্রভাব পড়েছে। পরিবহন ভাড়াসহ পণ্যমূল্য বেড়েছিল আগেই। এমনিতেই করোনা মহামারী মানুষের অর্থনৈতিক মেরুদন্ড ভেঙ্গে দিয়ে গেছে; মানুষ অতি কষ্টে দিনাতিপাত করছে। এমন দূরাবস্থার মাঝে সর্বকালের রেকর্ড গড়ে ভোজ্য তেলের মূল্য বৃদ্ধির এ সিদ্ধান্তে সর্বত্রই চলছে ব্যাপক সমালোচনা। জনবান্ধব এ সরকারের কাছে মানুষ এমনটি আশা করে না। দেশের ১% মানুষও বিষয়টিকে সহজভাবে নিতে পারছে না। রাস্তাঘাট, হাটবাজার এবং অফিস আদালতসহ সর্বত্রই চলছে কঠোর সমালোচনা।

ভালোবাসি দেশের জনগণকে; ভালোবাসি গণমানুষের নির্ভরতার প্রতীক মাননীয় প্রধানমন্ত্রীর দেশ রত্ন
জননেত্রী শেখ হাসিনা। অথচ অসহনীয় কিছু সিদ্ধান্তে সাধারণ জনগনের পাশাপাশি কোটি কোটি নিবেদিতপ্রাণ দলীয় নেতাকর্মী ও দেশপ্রেমিক জনতা আজ হতাশ, ক্ষুব্ধ এবং ব্যথিত। কাউকে বুঝানো যাচ্ছে না।

শত বাঁধা বিপত্তি ও রক্তচক্ষুকে উপেক্ষা করে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সামনে জাতীয় সংসদ নির্বাচন। এ সময়ে আওয়ামী লীগ সরকারকে জনগনের প্রতিপক্ষ বানাতে এমন গণবিরোধী সিদ্ধান্ত কারা চাপিয়ে দিচ্ছে ? তারা কি সরকারের ভালো চায়? বিষয়টি ভেবে দেখা দরকার।

তেলের দাম সহনীয় পর্যায়ে পূন:নির্ধারণ এবং নিত্য পণ্যের মূল্য কমাতে মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় শীর্ষ নীতিনির্ধারক- গণের হস্তক্ষেপ কামনা করছি।

জনস্বার্থে-
সাংবাদিক মোজাম্মেল হোসেন বাবু, বীর মুক্তিযোদ্ধা সন্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here