বানিয়াচংয়ের নব নির্বাচিত চেয়ারম্যান সংরক্ষিত ও সাধারণ সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত।। ৭ ফেব্রুয়ারী ১নং ওয়ার্ডের নির্বাচন

0
85

আকিকুর রহমান রুমন, বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান-সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্যগন ১৮২জনের মধ্যে ১৮১জনকে শপথ গ্রহণ করানো হয় । হবিগঞ্জ ও বানিয়াচংয়ে দুই বারে তাদেরকে শপথ পাঠ করানো হয়েছে।

বুধবার(২৬ জানুয়ারী)প্রথমে সকাল ১০টায় হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বানিয়াচং উপজেলার ১৪ জন ইউপি চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান।
এবং একই দিনে দুপুর ২টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে ১৪টি ইউনিয়নের সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য মোট ১৬৮জনের মধ্যে ১৬৭জনকে শপথ বাক্য পাঠ করান বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।
এদিকে উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়,বানিয়াচং উপজেলায় মোট ১৫টি ইউনিয়নের মধ্যে ১৪টি ইউনিয়নে ৪র্থ ধাপের নির্বাচন অনুষ্টিত হয় গত বছরের ২৬ডিসম্বর ২০২১ইং সনে।
এই নির্বাচনে ১৪টি ইউনিয়নের ১৪ জন চেয়ারম্যান ছাড়াও
সংরক্ষিত সদস্য ৪২ জন এবং সাধারণ সদস্য ১২৬জনের মধ্যে ১২৫ জন এনিয়ে মোট সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য মোট ১৬৮জনের মধ্যে ১৬৭জনকে শপথ গ্রহণ করানো হয়।
২৬ডিসেম্বরের নির্বাচনে
১৪নং মুরাদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের
সাধারন সদস্য পদে প্রধান প্রতিদ্বন্দী দু’প্রার্থী সমান সমান ভোট পান।
তাই পুনঃরায় চলতি বছরের আগামী ৭ই
ফেব্রুয়ারী(সোমবার) ২০২২ইং এই ইউনিয়নের এই ওয়ার্ডে নির্বাচন অনুষ্টিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here