বানিয়াচংয়ের ৩ অ্যাথলেটরের বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স ও সাতার প্রতিযোগিতায় সাফল্য অর্জন।।

0
30

নিজস্ব প্রতিনিধিঃ-হবিগঞ্জের বানিয়াচংয়ের ৩ কৃতি সন্তান অ্যথলেটর জাতীয় পর্যায়ে সাফল্য অর্জন করে দেখিয়েছেন সবাইকে।
বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র অ্যথলেটিক্স ও সাতার প্রতিযোগিতায় তারা ৩ জন এই সাফল্য দেখিয়েছেন।
তারা হলেন বানিয়াচংয়ের আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মার্জিয়া আক্তার ও ছাত্র নাজমুল শাকিব। অন্যজন হলেন বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী লুবনা আক্তার।
গত ১ ও ২ এপ্রিল ঢাকা মোহাম্মদপুর শারিরীক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় মার্জিয়া আক্তার ১০০মিটার দৌড়ে তৃতীয়,লুবনা আক্তার লংজাম্পে তৃতীয় ও নাজমুল সজীব চতুর্থ স্থান অর্জন করেছেন।
তাদের এই কৃতিত্বে পুরস্কার অর্জনের পাশাপাশি মে মাস থেকে বিকেএসপিতে ১ মাসের প্রশিক্ষণের সুযোগ পেয়েছেন।
প্রশিক্ষন পরবর্তীতে তাদেরকে দেশের বাইরে বড় টুর্ণামেন্টে অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়েছে। উপজেলা,জেলা ও বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে সর্বশেষ জাতীয় পর্যায়ে তারা এই কৃতিত্ব অর্জন করেছেন।
এ ব্যাপারে অ্যথলেট নাজমুল সজীব বলেন,আমাদের প্রয়োজনীয় উপকরণ নাই।প্রয়োজনীয় জুতা,ট্রেনার,চাহিদা মাফিক খাবার ও শারিরীক সুস্থতার জন্য ফিটনেস কোন কিছুই নাই।
তারপরও আমরা সাফল্য দেখিয়েছি শুধু মনের জোরে।
এ ব্যাপারে মার্জিয়া আক্তার বলেন, আমাদের ইউএনও পদ্মাসন সিংহ মহোদয় আমরা দু’জনকে আর্থিক সহযোগীতা করার কারণে আমরা এতদূর পৌঁছাতে পেরেছি।উনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
আমরা প্রয়োজনীয় সহযোগিতা পেলে শুধু বানিয়াচং হবিগঞ্জ আর সিলেট বিভাগ নয়,বাংলাদেশের জন্য সুনাম বয়ে নিয়ে আসবো ইনশাআল্লাহ।
এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ জানান,আমি দু’জন অ্যথলেটরকে প্রশাসনের পক্ষ থেকে সামান্য সহযোগিতা করেছি।
প্রয়োজন হলে এদেরকে আরও সহযোগিতা করবো।

আকিকুর রহমান রুমন।
মোবাইল নাম্বারঃ-
০১৭১৭-২৮২৮৭১
৫ এপ্রিল ২০২২ইং।
বানিয়াচং হবিগঞ্জ থেকে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here