বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় মাদক জুয়া বন্ধের দাবি

0
62

আকিকুর রহমান রুমন, বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় মাদক ও জুয়া বন্ধের জন্য বক্তারা জোর দাবি জানিয়েছেন।
বানিয়াচং বড়বাজার শহীদ মিনারের সামনের সড়কে অবৈধ সিএনজি স্ট্যান্ড বন্ধ করা,পল্লী বিদ্যুৎতের লোডশেডিং এর নির্ধারিত শিডিউল করার জন্য ও দাবি জানানো হয়েছে।
বানিয়াচং থানায় পুলিশ ক্লিয়ারেন্স নেওয়ার জন্য নির্ধারিত সরকারি ফি’র বাইরে টাকা নেওয়ার অভিযোগ করা হয়েছে আইনশৃঙ্খলা কমিটির সভার।
এছাড়া টমটমের অপ্রাপ্ত বয়স্ক চালকদেরকে আইনি কাঠামোতে নিয়ে আসার জন্য আলোচনা করা হয়।
২৩আগস্ট (মঙ্গলবার)সকাল ১১টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।
বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
সভায় বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার।
ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান,আহাদ মিয়া, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিপুল ভূষণ রায়,
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ভিপি শাহনেওয়াজ ফুল, মাওঃ আতাউর রহমান,মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলী সরকার, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,সহকারী শিক্ষা অফিসার হাসান আল মামুন,
‌ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, আনোয়ার হোসেন, মঞ্জু কুমার দাস, এরশাদ আলী,ফরিদ আহমেদ,মাসুদ কোরাইশী মক্কী, হাফেজ শামরুল ইসলাম,জয়কুমার দাস,সাদেকুর রহমান,শেখ মিজান, নাসির উদ্দীন চৌধুরী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here