বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা মাসিক সভা অনুষ্ঠিত

0
62

সকলের সহযোগিতায় দেশ এগিয়ে যাবে – এমপি মজিদ খান 

আকিকুর রহমান রুমন, বিশেষ প্রতিনিধিঃ জনপ্রতিনিধিদের ঐকান্তিক চেষ্টা, স্থানীয় প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও জনগণের সহযোগিতায় দেশ এগিয়ে যাবে।

এই দেশ কে বিশ্বের নিকট এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।আমরা জনপ্রতিনিধিরাও প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করছি।
দিনরাত পরিশ্রম করছেন জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় প্রশাসনের লোকজন।
দেশকে এগিয়ে নিতে দেশের সকল নাগরিকদের ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মা সিংহ সভাপতিত্বে, বানিয়াচং উপজেলার মাসিক আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে উপরোক্ত বক্তব্য প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান এমপি।

রবিবার ২৭ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, পল্লী বিদ্যুৎ ডিজিএম মামুন মোল্লা,মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলি সরকার, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,
ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, খায়দারুজ্জামান খান,আরফান উদ্দিন, রেখাছ মিয়া,মঞ্জু কুমার দাস, এরশাদ আলী, ফরিদ আহমেদ, মাসুদ কুরাইশী,হাফেজ শামরুল ইসলাম, জয়কুমার দাস,আহাদ আলী, সাদিকুর রহমান লিটন, শেখ শামসুল হক,মিজানুর রহমান প্রমুখ।
সভার সিদ্ধান্ত অনুযায়ী সড়কের শৃঙ্খলা ফেরাতে টমটমের কেন্দ্রীয় তালিকা প্রণয়ন, চালকদের বয়স নির্ধারণ ও টোকেন চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
এছাড়া চুরি-ডাকাতি ও মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি অবলম্বন করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন কে নির্দেশ প্রধান করেছেন এমপি আব্দুল মজিদ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here