বা‌নিয়াচং‌য়ে ইউ’পি নির্বাচন কে সামনে রেখে আচরণবিধি ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

0
69

বানিয়াচং ( হবিগঞ্জ) সংবাদাতাঃ হবিগঞ্জ জেলার বা‌নিয়াচং‌য়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২২ উপলক্ষে নির্বাচনী আচরণবিধি ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৩১ মে) দুপু‌রে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের যৌথ আয়োজনে উপ‌জেলা পরিষদ হলরুমে ইউএনও পদ্মাসন‌ সিংহ সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
উপ‌জেলা নির্বাচন কর্মকর্তা আরমান ভূইয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য দেন জেলা অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার পলাশ চন্দ দে,এ‌সিল্যান্ড ইফফাত আরা উ‌র্মি, জেলা নির্বাচন কর্মকর্তা সা‌দেকুল ইসলাম,ও‌সি এমরান হো‌সেন,
আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান রেখাছ মিয়া,স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন, শেখ মোয়াজ্জেম হুসেন,মোহাম্মদ ইত্তেহাদ হোসেইন মুবিন,
প্রেসক্লাব সভাপ‌তি মোশা‌হেদ মিয়াসহ স্হানীয় সংবাদ কর্মী ও ইউ‌পি সদস্য প্রার্থীগণ প্রমূখ।
উল্লেখ্য যে,আগামী ১৫ জুন ৪ নং দ‌ক্ষিণ প‌শ্চিম ইউ‌নিয়‌নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন,এ ছাড়া সংরক্ষিত আসনের ১৪ এবং সাধারণ সদস্য পদে ৪৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানা গেছে।
এই ইউনিয়নের মোট ভোটার ১৯ হাজার ৫১১ জন,তার মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৬৭১ এবং নারী ভোটার ৯ হাজার ৮৪০ জন। এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here