বিআরটিএ অফিস ও পাসপোর্ট অফিসের ২৯ দালালকে কারাদন্ড এবং ১৩ জনকে জরিমানা

0
50

স্টাফ রিপোর্টারঃ রাজধানী ঢাকার দনি কেরাণীগঞ্জ এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপ (বিআরটিএ) ইকুরিয়া, দনি কেরাণীগঞ্জ, ঢাকা ও আঞ্চলিক পাসপোর্ট অফিস যাত্রাবাড়ী, দনি কেরাণীগঞ্জ ঝিলশিল প্রকল্প, ঢাকা অফিস এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা দালাল চক্রের ৫১ জনকে আটক করে।আজ ৫ই সেপ্টেম্বর দুপুরে ১ম আদালত বিআরটিএ ঢাকা এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার ও র‌্যাব-১০ এর সমন্বয়ে আভিযান চালিয়ে তাদের আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

র‌্যাব জানায়, পাসপোর্ট অফিস এলাকায় ৭ জনকে ২ মাস করে, ৮ জনকে ১ মাস করে, ১ জনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা প্রদান করেন। বিআরটিএ অফিস এলাকায় ১ জনকে ২ মাস করে, ৫ জনকে ১ মাস করে, ৬ জনকে ১৫ দিন, ১ জনকে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ১২ জনকে মোট ৪৪ হাজার টাকা জরিমানা প্রদান করেন এবং ৯ জনকে মুচলেকা নিয়ে মুক্তি প্রদান করেন। কারাদন্ড প্রাপ্ত আসামীদেরকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর আদেশক্রমে ঢাকা কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু দালালরা দনি কেরাণীগঞ্জের বিআরটিএ অফিস ও আঞ্চলিক পাসপোর্ট অফিসে আগত সাধারন মানুষের সাথে বিভিন্ন মিথ্যা কথা ও সুযোগ-সুবিধা দেখিয়ে তাদের অর্থিকসহ বিভিন্ন হয়রানি করত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here