বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বুলুর স্ত্রীসহ হামলার শিকার 

0
15

এফআইআর টিভি অনলাইন ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে হামলার শিকার হয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু এবং তার স্ত্রী।  আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় আনা হচ্ছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লা মনোহরগঞ্জের বিপুলাসার বাজারের কাছে তিনি হামলার শিকার হন। ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা তার ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এছাড়াও হামলায় আরো আহত হয়েছেন বিপুলাসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেন।

এদিকে, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তার বাবার উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন বরকত উল্লাহ বুলুর ছেলে ওমর শরীফ মো. ইমরান সানিয়াত।

তিনি বলেন, নোয়াখালী থেকে ফেরার পথে হামলায় মা ও বাবা দুজনই গুরুতর আহত হয়েছেন। জয় বাংলা স্লোগান দিয়ে দেড় শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এ হামলা করেছে। তারা লোহার রড ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে বাবার মাথা ফেটে রক্ত ঝরছে। সম্ভবত তার ডান হাতটা ভেঙে গেছে।

সানিয়াত আরও জানান, বুলুর সঙ্গে থাকা চারজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন, মোস্তফা, রাজু, ফারুক ও গাড়িচালক আলী।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি নেতা সরোয়ার জাহান দোলন জানান, মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ভাইয়ের ওপর দুর্বৃত্তরা হামলা চালায়। এতে আমাদের বেশ কয়েকজন নেতা আহত হয়েছেন।

মনোহরগঞ্জ থানার ওসি শফিউল আলম জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাশে মক্কা নামক হোটেলে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের নিয়ে মিটিং করার সময় হামলা হয়েছে বলে জানতে পেরেছি। পরে স্থানীয় ভূঁইয়া মেডিকেলে প্রাথমিক চিকিৎসার পর ঢাকায় চলে যান। আমাদের কাছে এখনো কোনো অভিযোগ আসেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here