বিরামপুরে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করলেন-পৌর মেয়র 

0
36

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে গরীব ও স্বল্প আয়ের মানুষের মাঝে আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে ”ফ্যামিলী কার্ডের” মাধ্যমে প্রথম ধাপে বিরামপুর পৌর শহরে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২১ মার্চ) সকাল ১০টায় বিরামপুর আনসার মাঠ প্রাঙ্গণ ও শান্তিনগর প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ভতুর্কি মূল্যের ফ্যামিলী কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন-পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও বিরামপুর পৌরসভার সার্বিক সহযোগিতায় পবিত্র রমজান মাস উপলক্ষে ভতুর্কি মূল্যের টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বার্হী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রহমত আলী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোস্তাফিজার রহমান, থানার উপ-পুলিশ পরিদর্শক তাজরুল ইসলাম প্রমুখ।

জানতে চাইলে, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দ্যোগে বিরামপুর পৌরসভায় ৪ হাজার ৩ শ জন কার্ডধারী’র মধ্যে আজ ১নং থেকে ৭নং ওয়ার্ড পর্যন্ত বসবাসরত পৌর নাগরিকগণ তাদের ফ্যামিতে কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য ক্রয় করেছেন। এর মধ্যে বিরামপুর আনসার মাঠে ১২শ ৫০ জন ও শান্তিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১২শ ৫০ জন মোট ২৫০০ জনকে টিসিবির পণ্য দেওয়া হয়েছে। গরীব ও নিম্ম আয়ের কার্ডধারীরা ২ কেজি চিনি, ২ লিটার সয়াবিন তৈল, ও ২ কেজি মসুর ডাল ৪৬০ টাকায় ক্রয় করেছেন।

এসময় অন্যান্যদের মধ্যে পৌর কাউন্সিলার বৃন্দ,সুধীজন,টিসিবি দায়িত্ব প্রাপ্ত ডিলার বাবু হোসেনসহ পৌর এলাকার ১ থেকে ৭ নং ওয়ার্ডের ভোক্তাভোগীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here