বিরামপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ কেজি গাজাসহ আটক ১

0
36

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে নিজ বাড়িতে মাদকদ্রব্য গাজা রাখার অপরাধে মনসুর আলী বল্টু (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, উপজেলার জোতবানী ইউনিয়নের দক্ষিন জগন্নাথপুর ভাইগড় গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে মনসুর আলী বল্টু।

শনিবার( ৩রা সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার জোতবানী ইউনিয়নের দক্ষিন জগন্নাথপুর ভাইগড় গ্রামে এই বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার উপ-পরিদর্শক শাহিন শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের দিক নিদের্শনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ শনিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার জোতবানী ইউনিয়নের দক্ষিন জগন্নাথপুর ভাইগড় গ্রামের মনসুর আলী বল্টু ও তার সহযোগী রুবেলের বসতবাড়ির ভেতরে বিশেষ অভিযান পরিচালনা করে দুজনের বাড়ি থেকে ৫ কেজি করে মোট ১০ কেজি গাজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মনসুর আলী বল্টুকে হাতে নাতে গ্রেফতার করে পুলিশ। এসময় আসামী রুবেল (৩৪) কৌশলে পালিয়ে যায়।

জানতে চাইলে, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। রবিবার সকালে গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে থানা পুলিশের নিয়মিত এই অভিযান অব্যাহত রয়েছে। সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here