বিরামপুরে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় নিহত-০১, আহত-০২

0
49

নয়ন হাসান, বিরামপুর ( দিনাজপুর) থেকেঃ দিনাজপুরের বিরামপুরে ট্রাকের ধাক্কায় আজিজুল ইসলাম (৫০) নামের একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন, অপর দুইজন মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (৪ মার্চ)সকাল ৭টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের রেলঘুন্টি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আজিজুল ইসলাম জেলার বিরামপুর পৌর শহরের বেগমপুর গ্রামের মৃত. মমতাজ উদ্দিনের ছেলে। অপর দুইজন মোটরসাইকেল আরোহী হলেন, পৌর শহরের বিছকিনী গ্রামের মৃত. কাফাজ উদ্দিনের ছেলে মো. হায়দার আলী (৪৫) ও বেগমপুর (জোয়াল কামড়া) গ্রামের মৃত. আব্দুল কাফির ছেলে মো. আলমগীর @ শুকুর আলী(৪০)। নিহত আজিজুল ইসলামসহ তিনজন পেশায় মাংস বিক্রেতার (কসাই) ছিলেন । বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হরিদাস বর্মন বলেন, শুক্রবার সকালে বিরামপুর পৌর শহর এলাকা বিছকিনী থেকে নিহত আজিজুল ইসলামসহ তিনজন মোটরসাইকেল যোগে তাদের কর্মস্থান বিরামপুর হাজী মার্কেটের সামনে মাংস বিক্রি করার জন্য যাচ্ছিলেন, পথে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের রেলঘুন্টি এলাকায় পৌছালে গোবিন্দগঞ্জ থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝায় (ঢাকা মেট্টো-ট-১৮-৯৯৩৩) ট্রাকের ধাক্কায় সড়কে ছিটকে পড়েন তারা। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তিনজনকে রংপর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রংপুরে যাওয়ার পথে আজিজুল ইসলামের মৃত্যু হয়। এঘটনায় ট্রাক আটক করা হয়েছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৯৯৯ কলে পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে। শহরের যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here