বিসিপি’র কেন্দ্রীয় সম্পাদক এর সাথে মতবিনিময় করছেন গাইবান্ধা জেলার নেতৃবৃন্দ 

0
113

কে এম বাবুল, ব্যরো চিফ রংপুরঃ বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা (বিসিপি)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব আব্দুল্লাহ এর সাথে  গাইবান্ধা জেলা বিসিপি’র সভাপতি জনাব আমিরুল ইসলাম কবির এর সাথে পলাশবাড়ীর ঐতিহ্যবাহী শিল্পী হোটেলে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় কেন্দ্রীয় সেক্রেটারী জনাব আব্দুল্লাহ পলাশবাড়ীতে পৌছালে তাকে ও সফর সঙ্গীদের বিসিপি’র গাইবান্ধা জেলা সভাপতি ও পলাশবাড়ী উপজেলা কমিটি ফুলেল শুভেচ্ছা জানান।

পরে এক সাংগঠনিক আলোচনায় মিলিত হলে, সংগঠনের কার্যক্রম পরিকল্পনা ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক আলোচনা স্থান পায়।

উল্লেখ্যঃ বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা বিসিপি’কে গতিশীল করা ও বিভিন্ন কর্মমুখী পরিকল্পনা তৈরীর লক্ষে এবং সাংগঠনিক পরিচিতি সফর শুরু করেন বিসিপি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব আব্দুল্লাহ। আর এরই অংশ হিসেবে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মহোদয় জনাব আব্দুল্লাহ ও গাইবান্ধা জেলা সভাপতি মহোদয় জনাব আমিরুল ইসলাম কবির এবং পলাশবাড়ী উপজেলা শাখার অর্থ সম্পাদক ফারুক আহমেদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও সাংগঠনিক আলোচনায় গত সোমবার ১৯শে জুন সকাল ১০টায় মিলিত হন।

এ সময় উপস্থিত ছিলেন পলাশবাড়ী প্রেসক্লাবের ধর্মীয় সম্পাদক জনাব আশরাফুজ্জামান শাহীন।

পরে জনাব আব্দুল্লাহ সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নিতে সফরসঙ্গীরা সহ উত্তরের লালমনিরহাট ও বুড়িমারীর উদ্দেশ্যে গাইবান্ধা ত্যাগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here