বেনাপোলে কাভার্ড ভ্যান চাপায় গৃহবধু নিহত

0
108

মোঃ সাগর হোসেন, বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে কাভার্ড ভ্যান  চাপায় এক গৃহ বধুর মৃত্যু হয়েছে। বেনাপোল স্থল বন্দরের  ১ নং গেটের সামনে ভ্যানে আরোহী  সুমাইয়া (২০) নামে গৃহবধুকে চাপা দিলে সে ঘটনাস্থলে মৃত্যু বরন করে। এ ঘটনায় কাভার্ড ভ্যান ও হেলপার শামসুদ্দিনকে  আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

নিহত সুমাইয়া  বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামের সাইফুল ইসলাম লিমন এর  স্ত্রী। সে বেনাপোল দুর্গাপুর রোডে একটি বাড়িতে ভাড়া থাকতো। তার পিতার বাড়ি মাগুরা জেলায়।

আটককৃত শামসুদ্দিন নোয়াখালি জেলার শাহজাহান মিয়ার ছেলে।

৩০ জানুয়ারী রোববার বেলা ১২ টার সময় সে ভ্যান যোগে বেনাপোল বাজারে যাওয়ার সময় তাকে ঢাকা মেট্রো-উ-১১০৫৪৩ নং কাভার্ড ভ্যানটি চাপা দেয়। এসময় ঘটনাস্থলে সে পড়ে যেয়ে মৃত্যু বরন করে। স্থানীয়রা নাভারণ সরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তাররা তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

প্রত্যদর্শীরা জানায় সুমাইয়া একটি ভ্যানে বেনাপোল বাজারে যাওয়ার সময় পিছন দিকে থেকে আসা কাভার্ডভ্যানটি ধাক্কা দিলে সে পড়ে যায় গাড়ির নীচে। এসময় তাকে উদ্ধার করলেও কোন সাড়াশব্দ না পেয়ে নাভারন হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।তবে গাড়িটি চালাচ্ছিল ওই গাড়ির হেলপার।
বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত রাছেল মিয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই গাড়ি ও হেলপারকে আটক করা হয়েছে। গাড়িটি হেলাপার চালাচ্ছিল। গাড়ির চালককে পাওয়া যায়নি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here