বেনাপোল বন্দরে ভারতীয় গাড়িতে আত্মহত্যা!

0
104

মোঃ সাগর হোসেন, বেনাপোল প্রতিনিধিঃ ভারত থেকে বিস্ফোরকদ্রব্য নিয়ে আসা লিনগালা নারসিম হোলা (৪৩) নামে এক ভারতীয় হেলপার নিজ গাড়িতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। ১৭ জানুয়ারী সকাল ৭টার দিকে বেনাপোল বন্দরের ৩১ নং ইয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে গাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান, বন্দর পরিচালক মনিরুজ্জামান, র‌্যাব, বেনাপোল পোর্ট থানা পুলিশ ও কাস্টমস কর্মকর্তারা।

বেনাপোল বন্দরে কর্তব্যরত আনসার এর পিসি আবুল কালাম আজাদ বলেন, কর্তব্যরত আনছার সদস্যদের মাধ্যেমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি সে তার নিজ ট্রাকে গলায় রশি দিয়ে ঝুলে আছে। পরে থানা ও বন্দর কর্তৃপকে আমরা বিষয়টি অবহিত করি।
বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার বলেন, গত ১৫ জানুয়ারী ভারত থেকে ১১ টি ট্রাকে বিস্ফোরক আসে বেনাপোল বন্দরে। এই সব ট্রাকের একটি ট্রাকের হেলপার ছিল নারসিম হোলা।

এ বিষয়ে নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, ধারণা করা হচ্ছে কোনো অজ্ঞাত কারণে সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here