মাধবপুরে ব্রাজিলের ভক্তদের মাঝে শতাধিক গেঞ্জি উপহার 

0
116
এফআইআর টিভি অনলাইন ডেস্কঃ কাতার বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে দেশ। হবিগঞ্জের মাধবপুর উপজেলা নোয়াপাড়া ইউনিয়নের শাহপুর নতুন বাজারেও লেগেছে এ উন্মাদনার ছোঁয়া।

খেলার তৃতীয় দিনে কে ফেভারিট, কে জিতবে কাতার বিশ্বকাপ তা নিয়ে ঘরে-বাইরে গন-পরিবহণে আর চায়ের স্টলে চলছে মুখরোচক আলোচনা। বিশেষ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে বিশ্ব ফুটবলের দুই চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা, জার্মানি, ইংল্যান্ড, ইত্যালি স্পেনসহ অন্য দলের সমর্থক থাকলেও মূলত ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকের পরিমাণই বেশি।

ইতিমধ্যে এ দুটি দলের সমর্থকরা নিজ নিজ বাড়ি ও প্রতিষ্ঠানের সামনে প্রিয় দলের পতাকা টানিয়ে, টি-শার্ট পরে উল্লাস করছেন। প্রচণ্ড বাকযুদ্ধ ও তর্কযুদ্ধে কেউ কাউকে বিন্দু মাত্র ছাড় দিচ্ছেন না। নেইমার ও মেসি যেন এখন সবার মুখে মুখে। তবে গ্রাম জুড়ে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে শাহপুর নতুন বাজার- পপি ইলেকট্রনিক্স সিঙ্গার শো-রুমের শামীম’কে নিয়ে। নোয়াপাড়া ইউপি’র ৯নং ওর্য়াডের বাসিন্দা হাজ্বী মোঃ বেনু মিয়ার দ্বিতীয় ছেলে মোঃ শামীম মিয়া (২৮) ওনি ইতিমধ্যে শতাধিক গেঞ্জি উপহার দিয়েছেন ওনার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্রাজিল সমর্থকসহ গণমাধ্যম কর্মী মোঃ হাউশ মিয়া’কে এই উপহার দিয়েছেন।

এই বিষয়ে ব্রাজিল দলের সাপোর্টার-মের্সাস পপি ইলেকট্রনিক্স সিঙ্গার শো-রুম এর প্রোঃ মোঃ শামীম মিয়া বলেন, আমাদের এলাকায় আর্জেন্টিনার সমর্থকরা গেঞ্জি ট্রি-শার্ট গায়ে পড়তে দেখে আমিও আমার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্রাজিল ভক্তদের মাঝে সামান্য উপহার দিয়ে আনন্দ উপভোগ ভাগাভাগি করতে সাথে রয়েছি । এতে মনে শান্তি অনুভব করছি।

বিশ্ব ফুটবলে পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। খেলার মাঠেও ব্রাজিল চমক দেখায়। ভালো লাগা থেকে আমার এই ছোট্ট আয়োজন ব্রাজিল সমর্থকের মাঝে উপহার হিসেবে প্রদান করেছি। মূলত এই উপহার টুকু বিনোদনের উপকরণ হিসেবে ব্রাজিল সমর্থকরা শান্তি পায় বলে আমার মনে হয়। তাই আমার ব্যবসা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই ছোট আয়োজন। এই মনোভাব প্রকাশ করেন  বলে মের্সাস পপি ইলেকট্রনিক্স শিঙ্গার শুরুম এর প্রোঃ মোঃ শামীম মিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here