ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩৩ বস্তা সরকারি চাল জব্দ ! ৪ ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা

0
18

কে. এম. হারুন, নিজস্ব সংবাদাতাঃ পটুয়াখালীর বাউফলে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে চারটি দোকান থেকে ৩৩ বস্তা সরকারি চাল জব্দ করেছে। ২৮শে মে শনিবার বিকালে উপজেলার কাগজীরপুল গাঙ্গুলী মার্কেটে এ অভিযান পরিচালনা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার কাগজীরপুল এলাকায় শনিবার বিকাল সোয়া পাঁচটার দিকে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর রহমান।

এ সময় ওই এলাকার আবদুল মোতালেব, কমল সাহা, মো. জুলফু ও মিন্টু সাহার দোকান থেকে ৩৩ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

চাল ব্যবসায়ী আবদুল মোতালেব জানান, তারা বগার চাল ব্যবসায়ী আবদুল আজিজ ও কালাইয়া বন্দরের চাল ব্যবসায়ী আবদুর রশিদের কাছ থেকে ওই চাল ক্রয় করেছেন।

সহকারী কমিশনার মো. বায়েজিদুর রহমান বলেন, চালের বস্তায় সরকারি সিল রয়েছে এবং চালগুলো সরকারি। জব্দ করা প্রত্যেক বস্তায় ৫০ কেজি করে চাল রয়েছে। চালগুলো সরকারি গোডাউনে রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here