‘মনে হচ্ছিল জেলখানায় আছি’ -মেহেদী হাসান মিরাজ

0
53

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ নিউজিল্যান্ডে করোনা পরীক্ষায় ক্রিকেটার ও কোচিং স্টাফসহ বাংলাদেশের ৩৫ জনেরই ফলাফল নেগেটিভ,  করোনা নেগেটিভ হওয়ায়, কিছুটা শিথিল হচ্ছে কোয়ারেন্টিন। ঘরবন্দি থেকে হাঁপিয়ে উঠেছেন ক্রিকেটাররা। হোটেল রুমেই ফিটনেস ঠিক রাখার চেষ্টা করছেন তারা।

নিউজিল্যান্ডের সময়টাও উপভোগ্য হচ্ছে না মিরাজদের। ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনের প্রথম ৭২ ঘণ্টা থাকতে হয়েছে ঘরবন্দি। প্রথম তিন দিন সতীর্থদের সঙ্গে যোগাযোগ করতে হয়েছে মোবাইলে-ভিডিও কলে।

মেহেদী হাসান মিরাজ বলেন, ‘রুমের ভেতর বন্দী থেকে একটু বোরিং লাগছে। অনেকটা জেলে বন্দী থাকার মতো। এমন পরিস্থিতি আমাদের জন্য কঠিন। রুমের ভেতরে থেকেই শারীরিক ফিটনেসের কাজ করা হচ্ছে। সাইকেল নিয়ে যতোটুকু সম্ভব কাজ করছি। ৩০ মিনিটের জন্য হাঁটাহাঁটির সুযোগ পেয়েছি। কিছু খেলোয়াড়ের সঙ্গে দেখা হয়েছে। বিভিন্ন বিষয়ে আলাপ হয়েছে। সবাই সবার অভিজ্ঞতা শেয়ার করছে।’

বিসিবি প্রেসিডেন্টস কাপ, বঙ্গবন্ধু কাপ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে দেশে কোয়ারেন্টিন ও বায়ো-বাবলের অভিজ্ঞতা হয়েছে টাইগারদের। তবে, ভিনদেশের আইসোলেশনের কঠিন নিয়মে মানিয়ে নিতে কিছুটা বেগ পেতেই হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here