মাইটিভির সাবেক সি,এন,ই উপর নির্যাতন বিরোধী সমাবেশে যোগ দিতে বরিশালে যাচ্ছেন সাংবাদিক নেতারা

0
112
এম এ কাদেরঃ বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় পত্রিকার সম্পাদক ও সিনিয়র সাংবাদিক (মাইটিভির সাবেক সি,এন,ই) আলম রায়হানের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, বরিশাল জেলা শাখা।
প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণের জন্য আজ মঙ্গলবার (৫ অক্টোবর) বরিশালে আসছেন ঢাকার সাংবাদিক নেতারা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সমন্বয়ক আহমেদ আবু জাফরের নেতৃত্বে কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের একটি টিম বরিশাল নগরীর টাউনহল চত্বরের প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করবেন।
মঙ্গলবার বেলা ১১টায় অনুষ্ঠিতব্য সমাবেশে জেলার সকল সাংবাদিকদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির জেলা কমিটির সভাপতি মাসুদ রানা ও সম্পাদক আরিফ হোসেন। সমাবেশে বরিশাল অঞ্চলের সাংবাদিক নেতৃবৃন্দ অংশ নেবেন।
উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে একদল চিহ্নিত সন্ত্রাসী পত্রিকা অফিসে প্রবেশ করে অর্তকিতভাবে সাংবাদিক আলম রায়হানকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here