মাত্র এক হাজার টাকায় শাহপুর(মাধবপুর) থেকে সমূদ্র সৈকত কক্সবাজার ঘুরে আসুন

0
346
এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ সিলেট বিভাগের প্রবেশদ্বার সোনাই নদীর পাশ্ববর্তী মাধবপুর উপজেলা পরিষদ অবস্থিত। মাধবপুর উপজেলা পরিষদটি ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন সিলেট ও ঢাকা মধ্যবর্তী স্থানে অবস্থিত।

সিলেট থেকে মাধবপুর উপজেলার দূরত্ব ১২৩ কিলোমিটার ও ঢাকা থেকে মাধবপুর উপজেলার দূরত্ব ১২৩ কিলোমিটার। ঢাকা ও ঢাকার পাশ্ববর্তী যে কোন উপজেলা হতে বাস, প্রাইভেটকার বা অন্য যে কোনভাবে মাধবপুর উপজেলা পরিষদে আসা যায়। যার উত্তরে- লাখাই উপজেলা, দক্ষিণে- বিজয়নগর উপজেলা, পূর্বে- চুনারুঘাট উপজেলা ও ভারতের ত্রিপুরা রাজ্য এবং পশ্চিমে- নাসিরনগর উপজেলা অবস্থিত।
এবার মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড শাহপুর নতুন বাজার হতে কিছু ভ্রমণ প্রেমিরা এক ভিন্ন উদ্যোগ গ্রহন করেছে ভ্রমন প্রেমিদের জন্য । মাত্র এক (১০০০) হাজার টাকার মাধ্যমে শাহপুর থেকে কক্সবাজার সমূদ্র সৈকত ভ্রমণ করার জন্য চেয়ার কোচ বাসের ব্যবসা করেছে ।
আগামী ২৫ মার্চ ২০২১ইং তারিখে শাহপুর নতুন বাজার থেকে ভ্রমণ বাসটি যাত্রা করবে । ভ্রমণ প্রেমি যারা যেতে আগ্রহী আজই যোগাযোগ করে আপনার আসনটি বুকিং দিতে পারেন । আপনি ইচ্ছা করলে আপনার পরিবার নিয়েও যেতে পারবেন । যায়া-আসা দুই দিনে নিজ নিজ দায়িত্বে খাবারের ব্যবস্থা করতে ( নিজ দায়িত্বে খাবার খেতে ) হবে ।

বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ-(সার্বিক পরিচালনায় দায়িত্বে রয়েছেন মোঃ মিজানুর রহমান মিজান) মোবাইলঃ 01739-313287

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here