মাধবপুরের বিভিন্ন জায়গায় ভ্রাম্যমান আদালতের অভিযান , সরকারি নির্দেষ না মানায় জরিমানা

0
237

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ মাধবপুরের বেশ কয়েকটি জায়গায় মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এবং সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন-২০১৮ অনুযায়ী ১০ টি মামলায় ৩ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

শনিবার ( ১৭ এপ্রিল ) হবিগঞ্জ জেলার মাধবপুরের বুল্লা বাজার, বানেশ্বর বাজার এবং নোয়াপাড়া বাজারে স্বাস্থ্যবিধি প্রতিপালন, রমজানে বাজার মনিটরিং এবং সরকারি নির্দেশনা পালনের উপর মোবাইল কোর্ট পরিচালনা করেন স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা । এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এবং সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন, ২০১৮ অনুযায়ী ১০ টি মামলায় ৩৪০০টাকা জরিমানা করা হয়।

এইদিন সবাইকে স্বাস্স্থ্যবিধি অনুসরণ করা, রমজানে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি না করার পরামর্শ প্রদানের পাশাপাশি ফ্রি মাস্ক বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে নির্বাহী করমর্তা উপজেলা বাসীকে সচেতন হয়ার পরামর্শ দিয়ে জানানঃ “সুপ্রিয় মাধবপুরবাসী, প্রতিদিন বাংলাদেশে হাজার হাজার মানুষ করোনা আক্রান্ত হচ্ছে। প্রশাসন কিংবা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এককভাবে জনগণকে সচেতন করতে পারবে না যতক্ষণ পর্যন্ত না আমরা নিজেরা সচেতন হবো। দয়া করে করোনা নিয়ে, সরকারি নির্দেশনা নিয়ে উপহাস না করে নিজেরা সচেতন হোন। আপনার সচেতনতায় হয়তো বেঁচে যাবে অনেক প্রাণ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here