মাধবপুরে আবাবিল সোসাইটির নব-নির্বাচিত সভাপতি কে সম্মাননা ক্রেষ্ট প্রদান ।

0
287

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলা ১০নং ছাতিয়াইন ইউনিয়নে ছিন্নমূল শিশু শিক্ষার্থীদের পাঠদানসহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে আলোচিত একঝাঁক তরুণদের গড়া আবাবিল সোসাইটি সংগঠনের আলোচনা সভা ও পূর্ণাঙ্গ কমিটিতে দ্বিতীয় বারের মতো নব-নির্বাচিত সভাপতি মোঃ রাসেল লস্কর কে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রধান করা হয় ।

শুক্রবার (১২ মার্চ ) বিকেল ৪ ঘটিকা সময় ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর গ্রামে অবস্থিত আবাবিল সোসাইটির কার্য্যালয়ে এক সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আবাবিল সোসাইটির সম্মানিত সকল সদস্য বৃন্দ ও সম্মানিত নেতৃবৃন্দ একযোগে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেছেন। একইসঙ্গে সংঘঠনের সকল নেতৃবৃন্দ আগামী দিনে বিভিন্ন জাতীয় দিবস ও গুরুত্বপূর্ণ অনুষ্ঠান সহ বিশেষ গুরুত্বপূর্ণ কাজ যৌথভাবে আয়োজনের আশা প্রকাশ করেন বক্তারা।

অনুষ্ঠান শুরুতে আবাবিল সোসাইটির টানা দ্বিতীয় বারের মতো নব-নির্বাচিত সভাপতি মোঃ রাসেল লস্কর বলেন, এই সম্মাননার মধ্য দিয়ে আমার দায়িত্ব আরও বেড়ে গেলো। সবার ভালো পরামর্শগুলো কাজে লাগানোর চেষ্টা করবো। অতীতে যা হয়েছে তা ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার ঘোষণা দিয়ে একইসঙ্গে ভবিষ্যতে চলার পথে ভুল হলে ভুলগুলো ধরিয়ে দেওয়ার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন আমি সোসাইটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।আমি আবাবিল সোসাইটি সংঘঠন”কে আমার মন থেকে ভালবাসি তার সাথে জড়িত সকল ব্যক্তিকে। আমাকে সদস্যরা যে সম্মান দিয়েছেন, আমি যেন সেই সম্মানটুকু সবসময়ই ধরে রাখতে পারি সেই তাওফিক যেন মহান আল্লাহ পাক আমাকে দান করেন।আমি অত্র সংঘঠনের সদস্য বৃন্দ সহ সকলে সহযোগিতা নিয়ে সোসাইটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে নেওয়ার জন্য যা করার প্রয়োজন আপনাদের সাথে নিয়ে তা করবো ইনশাআল্লাহ।পরিশেষে আমি সবার সু-সাস্থ্য কামনা করছি সবাই ভাল থাকবেন সুস্থ নিরাপদ থাকবেন।

অনুষ্ঠানে আবাবিল সোসাইটির সম্মানিত সাধারণ সম্পাদক মনিপুর শাজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কাজী মোঃ মনিরুল ইসলাম মুকুল বলেন-আবাবিল সোসাইটিতে যার স্থান অন্যতম অনস্বীকার্য,একটি সোসাইটির প্রাণশক্তি কিংবা দেহ বিশেষ, আর তাকে পরিচালনা করার জন্য যেমন সঠিক বুদ্ধিমত্তা সম্পন্ন জ্ঞানের প্রয়োজন হয়, সেই অবস্থানেই আছেন আমাদের সম্মানিত সভাপতি। এই সোসাইটিকে সামনের দিকে কিভাবে এগিয়ে নেওয়া যায়, আর সেই দিকটাকেই সবসময় প্রাধান্য দিয়ে চলেছেন আমাদের সম্মানিত সভাপতি। আসলে তার কৃতিত্ব কতটুকু আছেন সোসাইটির জন্য, এইটা আমরা যারা সদস্যত বা বিভিন্ন গুরুত্বপূর্ণ দ্বায়িত্বে আছি আমরা’তা সঠিক উপলব্ধি করতে পারছি, তার কৃতিত্ব আসলে বক্তব্যের মাধ্যমে প্রকাশ করা কিংবা প্রকাশ করে ওনাকে ছোটো করতে চাচ্ছিনা, আর প্রকাশ করাটা ও বেমানান। কুচক্রিমহলের কুচক্রকে বামে ফেলিয়ে নতুন ধারার সমাজ গড়ার লক্ষ্য আবাবিল সোসাইটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি আমি থাকে অভিবাদন ও ধন্যবাদ জানাই।

সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাতিয়াইন ইউনিয়নের বিশিষ্ট কলামিস্ট জনাব জালাল উদ্দীন লষ্কর শাহীন, শিমুলঘর প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত সহঃ শিক্ষক জনাব, বাবু সন্তোষ চন্দ্র দেবনাথ

উপস্থিত ছিলেন- শিমুলঘর আবাবিল সোসাইটির সহ- সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ ইয়াছিন খান সবুজ। কোষাধ্যক্ষ জনাব মোঃ কাজী নাজমুল হক তাপস, সহ উপস্থিত ছিলেন বিভিন্ন পেশাজীবি সংঘঠনের নেতাকর্মী স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সোসাইটির সম্মানিত সকল সদস্যবৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here