মাধবপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
55
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার বিকাল ৩ ঘঠিকার সময় উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক এর সঞ্চালনায় এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ -৩ আসনের সাংসদ এডভোকেট আবু জাহির।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড.আলমগীর হোসেন চৌধুরী।
বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সুকুমল রায়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড.মনোয়ার আলী, যুগ্ম সাধারন সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসিম, সাংগঠনিক সম্পাদক এড. সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান এবং মাধবপুর প্রেসক্লাব সাধারন সম্পাদক সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।
পরে প্রয়াত আওয়ামী লীগের নেতৃবৃন্দদেরকে স্মরণ করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ ইউ/পি নির্বাচনে নৌকার মনোনয় প্রত্যাশি প্রার্থীসহ তাদের কর্মী সমর্থকদের নিয়ে দলে দলে সভাস্থলে যোগদান করেন।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এর নেতৃবৃন্দরা।
সভায় শুরুতেই বক্তারা বঙ্গবন্ধুকে স্মরণ করেন ও ১৫ই আগষ্টের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। বক্তারা বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা তৃনমুলের দোয়ারে দোয়ারে পৌছে দিতে হবে।
বাংলাদেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। স্বাধীনতা বিরোধীরা উন্নয়ন রোধ করতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনে এগিয়ে যাবেই।
বক্তারা আরো বলেন আসন্ন ইউনিয়ন নির্বাচনে যাচাই বাচাই শেষে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই কাজ করতে হবে। কেউ নৌকার বিদ্রোহী প্রার্থী হলে তার বিরোদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here