মাধবপুরে গোল্ডকাপ ফাইনাল ক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠিত।

0
144

মাধবপুর প্রতিনিধিঃ মাধবপুরে আশার আলো যুব সংঘ স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত।

মাদক মুক্ত সমাজ গড়ো, মাদক ছেড়ে খেলতে চলো-খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল”

মুজিব শত বর্ষে এই স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের মাধবপুর উপজেলা ৯নং নোয়াপাড়া ইউনিয়নের রতনপুর একযাগ তরুন-যুবক সমন্বয়ে গড়া আশার আলো যুব সংঘের আয়োজিত এ টুর্নামেন্টে মোট ১০টি দল অংশগ্রহণ করে।

মাস ব্যাপী হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর (২৪) মার্চ রোজ বুধবার বিকেল বেলায় উক্ত টুর্নামেন্টের দুই দলের মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়, যেখানে নোয়াপাড়া ইটাখোলা ফাইজুল স্মৃতি একাদশকে অনেক ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রতনপুর বন্ধন একাদশ।

খেলায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত যুগ্ম সাধারন সম্পাদক ও মাধবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ জাকির হোসেন চৌধুরী অসীম ক্রিকেট গ্রাউন্ডে উপস্থিত থেকে ফাইনাল ম্যাচটি উপভোগ করেন। এছাড়াও ফাইনাল ম্যাচ উপভোগ করেন অত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মোঃ জাবেদ , ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মন্নান খোকন । হবিগঞ্জ পুষ্টি সমন্বয় কমিটির স্হায়ী সদস্য আলহাজ্ব মোঃ নাজিম উদ্দীন আহমেদ( মান্না)উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ শহিদুল ইসলাম শান্ত ।

ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ বাহার ,, ইউ/পি ছাত্রলীগের সভাপতি মোঃ ইকবাল হোসাইন পাঠান , বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নুরু জাম্মান

আশার আলো যুব সংঘের সভাপতি মোঃ এস,পাপন সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস মিয়া , ছাত্রলীগ নেতা মোঃ সোহেল মিয়া , এস,কে জুয়েল রাজ সহ যুব সংঘঠনের অন্যান্য সদস্য , বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্হানীয় নেতৃবৃন্দসহ উল্লেখযোগ্য সংখ্যক দর্শক রতনপুর খেলার মাঠে উক্ত ক্রিকেট গ্রাউন্ডে উপস্থিত ছিলেন।

ফাইনাল ম্যাচ শেষে প্রধান অতিথি বৃন্দ জয়ি-বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জাকির হোসেন চৌধুরী অসীম প্রধান অতিথির বক্তব্যে কালে তিনি মুজিব শতবর্ষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং আগামী বছরগুলোতেও আশার আলো যুব সংঘের স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট” আয়োজনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে আশ্বাস প্রদান করেন।

পাশাপাশি তিনি ” সংঘঠনের সকলকে লেখা পড়ার পাশাপাশি,খেলাধুলা, নেশা মুক্ত থেকে সমাজের উন্নয়ন মূলক কাজ করার জন্য করার আহব্বান জানান

খেলা শেষে জয়-পরাজয় উভয় খেলোয়াড়দের
হাতে সম্মাননা টেষ্ট প্রধান করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here