মাধবপুরে চেয়ারম্যান পদে পিতা-পুত্রের মনোনয়ন পত্র দাখিল

0
259

এস এম শামীম আহমেদ, স্টাফ রিপোর্টারঃ পঞ্চম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে  মাধবপুর  হবিগঞ্জ জেলার উপজেলার ইউপি নির্বাচন । উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার লক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পিতা-পুত্র মনোনয়নপত্র দাখিল করেছেন। টানা চার বারের চেয়ারম্যান সাহাব উদ্দিন আহমেদ পঞ্চম বারের মত স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন দাখিল করেন, পাশাপাশি চেয়ারম্যান সাহাব উদ্দিনের বড় ছেলে মো. গোলাম রাব্বনী রনিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন। গত মঙ্গলবার উপজেলা সমাজসেবার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মোঃ আশরাফ আলীর কাছে মনোনয়ন পত্র দাখিল করেন। পিতা-পুত্র একই পদে মনোনয়ন দাখিল নিয়ে উপজেলার সর্বস্তরে চলছে আলোচনা- সমালোচনা। শেষ পর্যন্ত পিতা- পুত্র প্রতিদ্বন্দ্বিতা করবেন কি না জানতে সাহাব উদ্দিন আহমেদকে ফোন করলে তিনি বলেন, কৌশলগত কারনে এমনটা করা হয়েছে যাচাই বাছাইয়ের পর সিদ্ধান্ত নিবো ।

উপজেলা সমাজসেবা অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আশরাফ আলীর নিকট জানতে চাইলে তিনি বলেন, বাঘাসুরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাহাব উদ্দিন আহমেদ ও তার ছেলে গোলাম রাব্বানী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

উল্লেখ্য নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিতব্য তফসিল অনুযায়ী আগামী ৫ জানুয়ারি মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here