মাধবপুরে জমি বিরোধের জেরে গভীররাতে ১ জনকে কুপিয়ে জখম

0
107

শেখ শাহাউর রহমান বেলালঃ হবিগঞ্জের মাধবপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গভীররাতে ১জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। মঙ্গলবার ২৮শে জুন রাত ২টার দিকে উপজেলার ছাতিয়াইন ইউনিয়ের এক্তিয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মহব্বত আলী (৫০) মোঃ রুশন আলীর ছেলে। গুরুতর আহত অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানীতে প্রেরণ করেন। এ ঘটনায় প্রতিপক্ষে কালু ও দুলাল গংদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মহব্বত আলীর ৪ শতক জমি নিয়ে প্রতিপক্ষ কালু মিয়া ও তার ছেলেদের সঙ্গে ঝামেলা চলছে। এনিয়ে আদালতে মামলাও চালমান রয়েছে। বিচার শালিশ হলেও মানতে নারাজ প্রতিপক্ষ। উক্ত জমি নিয়ে কোন দাঙ্গা-হাঙ্গামা না করার জন্য আদালতেন নিষেধাজ্ঞা থাকা সত্বেও মঙ্গলবার দিবাগত রাত ২টার সময় কালু মিয়া ও তার ছেলে দুলাল, হেলাল, আজিজ, আক্তার, করসু ও নাতি শাকিলকে সঙ্গে নিয়ে উক্ত জমি দখল নেয়ার উদ্দেশ্য বেড়া দিতে গেলে মহব্বত আলী আচ করতে পেরে ঘুম থেকে উঠে বাধা দেয়। এসময় উভয়পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায় কালু মিয়ার নাতি তুলাল মিয়ার ছেল শাকিল মিয়া দাড়ালো দা দিয়ে পিছন দিক থেকে মহব্বত আলীর ডান পায়ে কুপ দেয়। মহব্বত আলীর আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সকালে সিলেট ওসমানীতে প্রেরন করেন। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনারস্থল পরিদর্শন করা হয়েছে। তবে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here