“মাধবপুরে ভুয়া সাংবাদিক পরিচয়ে দিয়ে নানা শ্রেণীর মানুষকে হয়রানি করেছে কাদের” শিরোনামে সংবাদ প্রকাশের প্রতিবাদ 

0
30

এফআইআর টিভি অনলাইন ডেস্কঃ “মাধবপুরে ভুয়া সাংবাদিক পরিচয়ে দিয়ে নানা শ্রেণীর মানুষকে হয়রানি করেছে কাদের” শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর আমার দৃষ্টিগোচর হয়। উক্ত সংবাদটি আমার মান সম্মান হেয় প্রতিপন্ন করার লক্ষে একটি মহল এই যড়যন্ত্রে লিপ্ত হয়। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

আমি বিগত কিছু দিন যাবত হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়নের হরিতলা গ্রামের সোর্স কুদরতের অপকর্মে বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে আসছি ধারাবাহিক ভাবে, আমার অত্র অনলাইন নিউজ পোর্টালসহ জাতীয় দৈনিক বিভিন্ন পত্রিকায়। যার সূত্র ধরে গত ২২শে এপ্রিল শুক্রবার সোর্স কুদরত আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ, দৈনিক সকালের বাংলাদেশ নামে একটি নিউজ পোর্টালে প্রকাশ করায়। উক্ত নিউজ পোর্টালের সম্পাদকীয় কোন নাম গন্ধ নেই এবং যোগাযোগের কোন মোবাইল, টেলিফোন অথবা ই-মেইল ঠিকানাও নেই। শুধু নামে মাত্র একটি ঠিকানা ব্যবহার রয়েছে চাপাই নবয়াবগঞ্জের । এই নামধারী ( দৈনিক সকালের সংবাদ) নিউজ পোর্টালের কে এই নামধারী সম্পাদক আর কে ঐ সংবাদ দাতা খুব শীগ্রই খুঁজে বের হবে আইনি প্রক্রিয়ার মাধ্যমে। হাস্যকর বিষয় হলো, সোর্স কুদরত উক্ত নিউজে বক্তব্য দিয়েছে সে নাকি আমার কাছে জায়গায় বিক্রি করেছে যা বিন্দু পরিমাণও সত্য নহে। এছাড়া ছাড়া আরো অনেক কিছুই বলেছে, আমি ভুয়া সাংবাদিক, আমার অত্র অনলাইন নিউজ পোর্টাল ভুয়াসহ আরো অনেক কিছু। সেই সোর্স কুদরত মনগড়া বক্তব্য তুলে ধরার কার হল যাতে আমি তার অপকর্মে সংবাদ প্রকাশ না করি। কিন্তুক তার অপকর্মে সংবাদ করে যাচ্ছি এবং সকল অপকর্ম দেশবাসী ও প্রশাসনের সামনে তুলে ধরব এটাই আমার প্রতিজ্ঞা।

আমার বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রচারকারী নিউজ পোর্টাল, সংবাদদাতা ও সোর্স কুদরতের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্হা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াদিন রয়েছে। অতি শীঘ্রই দেশবাসী জানতে পারবে তার প্রতিফল।

প্রতিবাদকারী

এম এ কাদের

ম্যানেজিং ডিরেক্টর

এফআইআর টিভি অনলাইন

সাবেক প্রতিনিধি মাইটিভি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here