মাধবপুরে শাহ শরীফ উদ্দিন বাগদাদী (রঃ) মাজার শরীফে নির্মান কাজ চলছে 

0
76
মোঃ হাউশ মিয়া, স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়নের শাহপুরের ৩৬০ আউলিয়ার সফরসঙ্গী শাহ শরীফ উদ্দিন বাগদাদী (রঃ) মাজার শরীফের সম্মানিত খাদেম জনাব মোঃ বাদু মিয়া ওরফে শানু মিয়া, যিনি দীর্ঘ বছর ধরে দায়িত্ব পালনের সাথে সকলের সহযোগিতায় শাহপুর মাজার শরীফ ও জামে মসজিদ এবং শাহী ঈদগাঁহ-এর কাজ করে যাচ্ছেন । সাত গ্রামের কবরস্থান নামে পরিচিত এই শাহপুর মাজার শরীফ পূর্বে এলাকার মানুষ ও জনপ্রতিনিধিগন যে ভাবে সাহায্য সহযোগীতা করে এসেছেন পূর্ণ্যরায় তিনি আবারও সকলের সহযোগীতা চেয়েছেন, মাজার শরীফের সিড়িঁ কাজ সম্পন্ন করার জন্য ।
তিনি গণমাধ্যমকে জানান মাজার শরীফের আগামী ২১/২২/২৩ ডিসেম্বর ২০২১ ইংরেজি তিনব্যাপী পবিত্র ওরস মোবারক ও মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে, তাই মাহফিলের আগে কাজ শেষ করা জরুরী । যদি আমার সাতগ্রামের এলাকাবাসী বা কোনো হৃদয়বান ব্যক্তি সহযোগিতা করেন তাহলে অতিদ্রুত মাজারের কাজ সম্পন্ন করা অতি সহজ হবে ।
শানু মিয়া আরও বলেন-এই মাজার শরীফের খাদেম হিসেবে দ্বায়িত্ব নেওয়ার পর আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি । আমার যতটুকু সাধ্য আছে ততটুকু করে যাচ্ছি কিন্তু বর্তমানে যে কাজ শুরু করা হয়েছে তা সম্পন্ন করা হয়তো অসম্ভব হয়ে যাবে মাহফিলের আগে, এই সুবাদে আমি এলাকার বাসীর দোয়াও সহযোগিতা কামনা করি ।
প্রয়োজনে যোগাযোগ করুন –  01729 405726 খাদেম মোঃ শাহ আলম ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here