মাধবপুরে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত 

0
120
মোঃ হাউশ মিয়া, স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

৪ঠা জুন শনিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি আলহাজ্ব আতিকুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বিকেল ৩ ঘটিকা সময় উপজেলা স্বচ্ছতা হলরুম কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ঢাকা-সিলেট এশিয়া মহাসড়ক সহ মাধবপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গেইট গিয়ে নেতারা একতিত্র হোন। বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদ গেইট সংলগ্ন মহাসড়কে আলহাজ্ব আতিকুর রহমানের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আন্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারি মিজানুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এখলাছুর রহমান, সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, পৌর আওয়ামীলীগ সভাপতি শাহ মোহাম্মদ সেলিম, শাহজাহানপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বাবুল হোসেন খান,আপন মিয়া,ছাত্রলীগ সভাপতি আনু মোহাম্মদ সুমন প্রমুখ।

সমাবেশে এসময় বক্তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জনাব মোঃ ফারুক পাঠান,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম। 

উপজেলা যুবলীগ সভাপতি মোঃ ফারুক পাঠান বলেন, ‘১৫ আগস্ট হত্যাকাণ্ড ঘটিয়ে খুনিরা বসে নেই। ওই দিন বেঁচে যাওয়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ২১ আগস্ট গ্রেনেড হামলা করা হয়। এখন আবার তাকে হত্যার হুমকি দেয়া মানে দেশকে পুনরায় অস্থিতিশীল করে পিছিয়ে দেয়া। আমরা উপজেলা যুবলীগ সহ দলীয় সহযোগী সংঘঠন রাজপথে আছি, এসব হুমকি রাজনৈতিকভাবেই মোকাবিলা করব।’

সমাবেশে বক্তারা শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ ও বিচার দাবী করেন।এতে ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here