মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা

0
34

এম এ কাদেরঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় সংবাদ কর্মী মাসুদ লস্কর এর উপর সোর্স কুদরত তার সন্ত্রাসীবাহিনী নিয়ে হামলা করে গুরুত্বরে আহত করে।

মাসুদ লস্কর দীর্ঘদিন যাবৎ এফআইআর টিভি অনলাইন এর স্টাফ রিপোর্টার,country today / বাংলাদেশ সংবাদ প্রতিদিন / চ্যানেল টুয়েন্টি এর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাসুদ লস্কর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হয়েছে।

জানা যায়, এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী কুদরত অবাধে মাদক ও নারী সহ বিভিন্ন অপকর্মে জড়িত সংবাদের সত্যতা ও তার অপকর্মের তথ্য জানার জন্য দীর্ঘদিন অনুসন্ধানী কার্যক্রম চালিয়ে আসছেন মাসুদ লস্কর ।
এমতাবস্তায় কুদরত এ ব্যাপারে অবগত হয়ে সাংবাদিক মাসুদ লস্কর কে এপ্স এর মাধ্যমে হুমকি প্রদান করে। ফলে মাসুদ লস্কর জীবনের নিরাপত্তা চেয়ে ৩০/০৪/২০২২ ইং তারিখে নিকটস্থ মাধবপুর থানা সাধারণ ডায়েরি করেন।জি,ডি নং ১৫৭৭।পরবর্তীতে সন্ত্রাসী কুদরত সরাসরি হুমকি প্রদান করলে ও তা অগ্রাহ্য করে নিয়মিত সংবাদ সংগ্রহের কাজ চালিয়ে যান।
সন্ত্রাসী কুদরত তার সন্ত্রাসী কাজ কে বৈধতা দেওয়ার জন্য গত কাল ২৫/৫/২০২২ ইংরেজি সাংবাদিক মাসুদ লস্কর এর বিরুদ্ধে মাধবপুর থানা গোপনে সাধারণ ডায়েরি করে। আজ ২৬/৫/২০২২ ইং সাংবাদিক মাসুদ লস্কর হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর রেলগেইট পেশাগত দায়িত্ব পালনের জন্য গেলে কুদরত ও তার বাহীনি সাংবাদিক মাসুদ লস্কর এর উপর হামলা চালিয়ে সাংবাদিক মাসুদ লস্কর এর হাতে থাকা নকিয়া মোবাইল টি ছিনিয়ে নেয়। সাংবাদিক মাসুদ লস্কর কে প্রানে মেরে ফেলার উদ্দেশ্যে চুড়ি দিয়ে মাথায় আঘাত করলে সাংবাদিক মাসুদ লস্কর হাত দিয়ে প্রতিহত করলে তার বাম হাতে রক্তাক্ত জখম হয়। এবং সাংবাদিক মাসুদ লস্কর দৌড়ে এসে প্রানে বেঁচে যায়। তাতক্ষনিক একালার সাংবাদিক মামুন কে কল দিয়ে বিস্তারিত জানালে সাংবাদিক শাহাদাত ইসলাম মামুন খবর পেয়ে সাংবাদিক মাসুদ লস্কর কে নিকটস্থ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে প্রথমিক চিকিৎসা করান।
এ ব্যাপারে মাদক কারবারি কুদরত এর কাছে জানতে চাইলে সে কথা বলতে রাজি হয় নি।
মাধবপুর থানার তদন্ত কর্মকর্তা কিবরিয়া জানান, সন্ত্রাসী কুদরত আগে থেকে প্লানিং করেই গতকাল একটা সাধারণ ডায়েরি করে আজ সাংবাদিক এর উপর হামলা চালায়, আমি অভিযোগ পেয়েছি, শীগ্রই আসামি কে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here