মাধবপুরে সাংবাদিক নাহিদের উপর হামলা ! থানায় অভিযোগ দায়ের 

0
74

মাধবপুর ( হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় সাংবাদিক নাহিদ এর উপর অতর্কিত হামলা করে আহত করা হয়েছে। আহত সংবাদিক নাহিদ জাতীয় দৈনিক জনতার ইসতেহার ও দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার মাধবপুর উপজেলা প্রতিনিধি।

জানা যায়, সাংবাদিক নাহিদ মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে মাধবপুর পৌরসভার আলকপুরে তার গ্রামের বাড়িতে যাওয়ার সময় অটোরিকশায় উঠেন। এসময় একই গ্রামের এক যুবক অটোরিকশায় উঠে অস্বাভাবিক আচরণ করতে থাকে। তাকে অস্বাভাবিক আচরণ করতে নিষেধ করে নাহিদ। এতে ক্ষিপ্ত হয়ে ঐ যুবক অন্য একটি রিক্সায় করে দ্রুত আলাকপুর জামে মসজিদের কাছে চলে যায়। নাহিদের অটোরিক্সা সেখানে পৌঁছালে একই গ্রামের মিছির আলীর ছেলে আলকাছ ও তার ভাই পলাশ দেশিয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে রক্তাক্ত করে। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহত নাহিদ আলকপুর গ্রামের রঙ্গু মিয়ার ছেলে। সে জাতীয় দৈনিক জনতার ইসতেহার ও দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার মাধবপুর উপজেলা প্রতিনিধি। নাহিদ জানান এ সময় তার পকেটে থাকা ১৭ হাজার ৫ শত টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা। এ ব্যাপারে মামলা করা হলে তাকে হত্যা করা হবে হুমকি দেয় তারা।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক জানান হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। এঘটনার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here