মাধবপুরে সাংবাদিক পরিবারে সকল সদস্যদের  অবরুদ্ধ করায় থানায় অভিযোগ দায়ের

0
162
মোঃ জালাল উদ্দীন লস্কর (শাহীন),  মাধবপুর থেকেঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মাধবপুরের খিলগাও গ্রামে প্রতিপক্ষের লোকজন চলাচলের রাস্তায় মাটি ভরাট করে প্রতিবন্ধকতা তৈরী করে একটি পরিবারকে কার্যত অবরুদ্ধ ও গৃহবন্দী করে রেখেছে।
 

এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের পক্ষে থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগকারী সাংবাদিক শ্রীবাস সরকার জানান, তাদের নিজ গ্রাম আদাঐর ইউনিয়নের খিলগাঁওয়ে পূর্ব থেকেই মনিন্দ্র সরকারের সাথে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

বিরোধের জেরে শুক্রবার (১১ফেব্রুয়ারি) সকালে মনিন্দ্র সরকারের পরিবারের লোকজন বাড়ি থেকে বের হওয়ার রাস্তায় মাটি ভরাটের মাধ্যমে ঘর নির্মান কাজ শুরু করে প্রতিবন্ধকতা তৈরী করায় শ্রীবাস সরকারের পরিবারের লোকজন কার্যত অবরুদ্ধ ও গৃহবন্দী হয়ে পড়েছেন।

ঘটনার সময় বাঁধা দিলে প্রতিপক্ষ দেশীয় অস্ত্রসহ আক্রমণে উদ্যত হলে আশেপাশের লোকজন এসে নিবৃত্ত করে।

দৈনিক দেশসেবা ও দৈনিক সরেজমিন বার্তার মাধবপুর প্রতিনিধি সাংবাদিক শ্রীবাস সরকার প্রতিবেদককে জানান, প্রতিপক্ষ যে কোনো অঘটন ঘটিয়ে তাদেকে ফাঁসিয়ে দিতে পারে।

বর্তমানে শ্রীবাস সরকার তার পরিবার পরিজনের নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও দাবি করেন। মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।অভিযুক্ত নেহেরলাল সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন,অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here