মাধবপুরে ১০ কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
253

এম এ কাদেরঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় ১০ কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে মাধবপুর থানা পুলিশ । গ্রেপ্তারকৃত আসামীরা হলেন মাধবপুর উপজেলার মাসুক মিয়া (২৭) পিতা মোঃ মালেক মিয়া, সাং, দক্ষিণ বেজুড়া, জগদীশপুর ইউ‘পি ও পিন্টু মিয়া ওরফে আবেদ আলী, পিতা মৃত: মস্তু মিয়া, মোঃ আব্দুল লতিফ (৩৮) পিতা মৃত : আব্দুল বারিক উভয় সাং এক্তিয়ারপুর, শাজানপুর ইউ‘পি মাধবপুর, মামলা নং ০৭ ।
তেলিয়াপাড়ার পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই মস্তুফার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, গোপন সূত্রের ভিত্তিতে বন গাঁও এক্তিয়ারপুরের রৌসন আলীর জমির আইল থেকে গত রাত আনুমানিক ১২টা ৪০ মিনিটে তাদের কে আমার সংগীয় ফোর্স নিয়ে আটক করি । পরে তাদের কাছ থেকে উদ্ধার হয় ১০ কেজি ভারতীয় গাজা ।আব্দুল লতিফ ও পিন্টুর নামে হবিগঞ্জ আদালতে মামলা রয়েছে তাছাড়া পিন্টুর নামে মাদক মামলার ওরেন্টও রয়েছে । আদলতের মাধ্যমে তাদের কে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, সরকার মাদকের প্রতি জিরো টলারেন্স ঘোণনা করেছেন তা বাস্তবায়নে আমরা সদায় স্ব-চেষ্ট রয়েছি এই অভিযান অব্যাহত থাকবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here