মাধবপুর অনলাইন প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট  আহ্বায়ক কমিটি গঠন

0
88

আর এস এম শাহ আলম, মাধবপুর থেকেঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় অনলাইন প্রেসক্লাব আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। অত্যন্ত আনন্দঘন পরিবেশে আহ্বায়ক কমিটির যাত্রা শুরু।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর টার দিকে ২১ শে ফেব্রুয়ারি মহান ভাষা দিবসের মাসে মাধবপুর অনলাইন সাংবাদিকদের সমন্বয়ে “মাধবপুর অনলাইন প্রেসক্লাব”-এর যাত্রা শুরু।

অনলাইন প্রেস ক্লাব মাধবপুর উপজেলায় অবস্থিত বাস স্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া অফিসে অস্থায়ী কার্যালয়। পত্রিকার সাংবাদিক হলেন জালাল উদ্দিন লস্কর, মাসুদ লস্কর, মোঃ নাহিদ মিয়া, হৃদয় এস এম শাহ আলম, রাকিব উদ্দিন লস্কর, আসমা আক্তার চৌধুরী, জাকির হোসাইন মাধবপুর প্রতিনিধি, মুজাহিদ মসি, রাসেল মির্জা , জাহাঙ্গীর আলম (জয়) শ্রীবাস সরকার, হাজী আবুল বাশার, ছিলেন।

এসময় মাধবপুর অনলাইন প্রেসক্লাব’-গঠনকল্পে ও একটি আহ্বায়ক কমিটি গঠনকল্পে সবাই একমত পোষণ করেন। সর্বসম্মতিক্রমে “দৈনিক চলমান দেশ”-অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক-মোহাম্মদ আজিজুর রহমান (জয়) কে “মাধবপুর প্রেসক্লাবের”আহবায়ক, বজ্রকন্ঠ পত্রিকার প্রতিনিধিকে জালাল উদ্দিন লস্কর কে সদস্য সচিব ও জনতার ইশতেহার পত্রিকার প্রতিনিধি মোঃ নাহিদ মিয়াকে যুগ্ন সচিব অন্তর্ভুক্ত করে প্রাথমিকভাবে ১৪ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

এছাড়াও অন্যান্য পত্রিকার ও নিউজ পোর্টাল সাংবাদিক দল তাদের নিজ নিজ বক্তব্য তুলে ধরেন। সবাই উপজেলায় একটি মাধবপুর অনলাইন প্রেস ক্লাবের গুরুত্ব সম্পর্কে আলোচনা করেন।

সভায় উপস্থিত অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকগণ মাধবপুর উপজেলা কে সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজি ও মাদক মুক্ত রাখার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
মাধবপুর অনলাইন প্রেস ক্লাব গঠন ও আহবায়ক কমিটির সঞ্চালনায় ছিলেন দৈনিক মাতৃজগত পত্রিকার প্রতিনিধি হৃদয় এস এম শাহ আলম।

দৈনিক চলমান দেশ”-নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক: মোঃ আজিজুর রহমান (জয়) বলেন, মাধবপুর উপজেলা অনলাইন প্রেস ক্লাব গঠন আমাদের দীর্ঘদিনের একটি স্বপ্ন ছিল। আজ আহ্বায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে আমাদের দীর্ঘদিনের স্বপ্ন কিছুটা হলেও বাস্তবে রূপ নিলো।

পরিশেষে তিনি বলেন, আমাকে”মাধবপুর অনলাইন প্রেসক্লবের”আহ্বায়ক মনোনীত করায় মাধবপুর উপজেলার অনলাইন নিউজ পোর্টালের ও প্রিন্ট পত্রিকা সকল সাংবাদিক ভাইদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here