মাধবপুর উপজেলা উপ-কমিটির ত্রি-বার্ষিক শ্রমিক ইউনিয়ন নির্বাচন সম্পর্ন ।। সভাপতি গোলন্ডেন ,সাধারণ সম্পাদক মোঃ আলম খাঁ

0
321

মোঃ হাউশ মিয়া স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ জেলা অটোরিক্সা অটোটেম্পু মিশুক বেবিট্যাক্সি শ্রমিক ইউনিয়ন রেজিঃ-নং-চট্ট-
২৮০৫, মাধবপুর উপজেলা উপকমিটির ত্রি বার্ষিক নির্বাচন / ২০২১ সম্পর্ন হয়েছে ।
উল্লেখ্য গত (৫ মার্চ ২০২১) অনুষ্ঠিতব্য শ্রমিক ইউনিয়ন নির্বাচনে মোঃ আনোয়ার হোসেন গোলন্ডেন বিনা প্রতিযোগিতায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন । সহ-সভাপতি হিসেবে মোঃ আলমগীর হোসেন ৩২৬ ভোট পেয়েছেন, সিনিয়র সহ-সভাপতি হিসেবে মোঃ ইব্রাহিম ১৭০ ভোট পেয়েছেন ।

মোঃ আলম খাঁ সাধারণ সম্পাদক পদে ৩৬১ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রার্থী সাধারণ সম্পাদক পদে মোঃ লোকমান মিয়া হরিণ মার্কা প্রতিকে নিয়ে পেয়েছেন ২২৩ ভোট । মোঃ আওয়াল মিয়া প্রচার সম্পাদক পদে বিনাপ্রতিদ্ধিতায় নির্বাচিত হয়েছেন । মোঃ শামসু মিয়া বিনাপ্রতিদ্ধিতায় দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ।

সদস্য পদে মোঃ মোঃ আলম মিয়া মুরুগ মার্কা নিয়ে পেয়েছেন ২৬২ ভোট, সদস্য পদে মোঃ ইউসুফ মিয়া পেয়েছে ৩২৪ ভোট । বিষয়টি নিশ্চিত করেছেন- নির্বাচন কর্মকর্তা তাপস বড়ুয়া,উপজেলা সমবায় সমতি ।

নির্বাচন ফলাফল ঘোষণা পর সভাপতি মোঃ আনোয়ার হোসেন গোলন্ডেন এফআইআর টিভির সংবাদ দাতাকে বলেন, মাধবপুর উপজেলা অটোরিক্সা, অটোটেম্পু, মিশুক ও বেবিট্যাক্সি শ্রমিক ইউনিয়নের উন্নয়নের জন্য অদ্য হতে ভবিষ্যতেও সবাইকে নিয়ে এক সাথে মিলে মিশে কাজ করার আহব্বান জানায় ।

যারা নির্বাচিত হয়ে এসেছে, তারা আমার প্যানেল থেকে আসুক বা অন্য প্যানেল থেকে আসুক, তাদেরকে তো ভোটাররা এনেছে সকলকে জানাই অভিনন্দন । আমি অবশ্যই তাদের সঙ্গে কাজ করব। কারণ আমি তাদের নিয়ে কাজ করতে এসেছি। শ্রমিক ভাইয়েরাসহ অন্যঅন্য রাজনৈতিক সহকর্মী শুভাকাঙ্ক্ষী ও সকলের দোয়ায় আমি আজকে এই জাগায় স্হান পেয়েছি । আমি শ্রমিক ভাইদের সুখে-দুঃখে তাদের পাশে থেকে কাজ করতে চাই । সকল নির্বাচিত প্রতিনিধিদের লক্ষ করে বলতেছি, শ্রমিকদের সেবা করার জন্য আমাদের দায়িত্ব অর্পিত হয়েছে যেন আমরা আমাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি সেই ক্ষমতা আল্লাহ সকলকে দান করুক ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here