‘মাধবপুর ও চুনারুঘাটে ৫০ কেজি গাঁজাসহ ২মাদক কারবারি গ্রেপ্তার’ শিরোনামের প্রতিবাদ জানিয়েছেন – পারভেজ

0
49

হবিগঞ্জের স্থানীয় দৈনিক লোকালয় বার্তা সংস্করণের শেষের পাতায় ‘মাধবপুর ও চুনারুঘাটে ৫০ কেজি গাঁজাসহ ২মাদক কারবারি গ্রেপ্তার’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এর প্রতিবাদ জানিয়েছেন মোঃ পারভেজ মিয়া ।
গত ২৭শে ফেব্রুয়ারি শনিবার ২০২১ইং হবিগঞ্জের স্থানীয় দৈনিক লোকালয় বার্তা সংস্করণের শেষের পাতায় ‘মাধবপুর ও চুনারুঘাটে ৫০ কেজি গাঁজাসহ ২মাদক কারবারি গ্রেপ্তার’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়।তাতে আমার দৃষ্টি গোচর হয় । এর প্রতিবাদ জানাচ্ছি আমি মোঃ পারভেজ মিয়া ।

প্রতিবাদ কারী (মোঃ পারভেজ মিয়া) এফআইআর টিভি অনলাইন নিউজ পোর্টাল এর কর্তৃপক্ষের সাথে প্রতিবাদ প্রকাশ কালে দাবি করেছেন, প্রকাশিত সংবাদে যে কথা বলা হয়েছে, সেবিষয়ক কোনো তথ্য তার জানা নেই। প্রকাশিত সংবাদের মাদক কারবারিদের সাথেও তার কোন সর্ম্পকও নেই । তিনি নোয়াপাড়া বাজারের একজন ফার্ণিছার ব্যবসায়ী বটে । তাই তার পক্ষে এ প্রতিবাদ জানান ।

তিনি আরো জানান, দৈনিক লোকালয় বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক উভয়ের অবগতির জন্য জানানো যাইতেছে যে, আপনারা দৈনিক লোকালয় বার্তা পত্রিকায় ২৭/০২/২০২১ইং তারিখে আপনাদের প্রকাশিত মাধ্যমে যে প্রতিবেদন প্রকাশ করিয়াছেন, উক্ত প্রতিবেদনে আমাকে নিয়ে যে সমস্ত বক্তব্য উল্লেখ করিয়াছেন তাহা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও কাল্পনিক । আমাকে আমার একটি শত্রু পক্ষ বার বার বিভিন্ন ভাবে মিথ্যে মামলায় ও বিভিন্ন ভাবে হয়রানি করে যাচ্ছে, তা শুধু মাত্র আমাকে সমাজের চোখে হেয় প্রতিপন্ন করার অসৎ উদ্দেশ্যে । এই সংবাদের সংবাদাতাকে মিথ্যে ও ভুল তথ্য দিয়ে আমার নাম প্রকাশে সহযোগিতা করিয়াছেন বিধায় আমার পক্ষে উক্ত সংবাদের প্রতিবাদ জানাইতেছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here