মৌলভীবাজারের ১৫ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করলো আওয়ামীলীগ

0
12
মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের ১৫ নেতাকর্মীকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা  হলেন, উপজেলার বর্ণি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম আহমদ ও ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আব্দুল মুহিত, দাসের বাজার ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মাহতাব উদ্দিন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বপন কুমার চক্রবর্তী, উত্তর শাহবাজপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. আতাউর রহমান ও মো. মুমিনুর রহমান টনি, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন ও বড়লেখা সদর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজ উদ্দিন, তালিমপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি এখলাছুর রহমান ও সদস্য সুনাম উদ্দিন, দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মো. নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল জলিল ফুলু, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল মানিক ও ইউনিয়ন তাঁতী লীগের আহ্বায়ক আশরাফ হোসেন, দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য আজির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর জানান, দলের নির্দেশ অমান্য করে দলের মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় কেন্দ্রের নির্দেশে ১৫ জনকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

উল্লেখ্য,  তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর বড়লেখা উপজেলার ১০ ইউনিয়নের ভোটগ্রহণ হবে। নির্বাচনে ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত ১০ জনসহ ৪৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here