ময়মনসিংহের মুক্তাগাছায় শিশু সন্তানকে গলা কেটে হত্যার পর পিতার আত্মহত্যার চেষ্টা !

0
96

এস এম মুন্নী, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় শাহজাহান মিয়া (৩২) নামের এক ব্যক্তির বিরুদ্ধে নিজের পাঁচ মাসের শিশুপুত্রকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। এছাড়া স্ত্রী জেসমনিকে কুপিয়ে আহত করে নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি।
গত ১২ আগস্ট রাত ১০টার দিকে উপজেলার দাওগাঁও ইউনিয়নের চন্দনী আটাগ্রামে এ ঘটনা ঘটে। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। শাহজাহান ও জেসমিনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুপুত্র শরীফ মিয়ার লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।
প্রতিবেশী দরাজ আলী জানান, দীর্ঘ দিন ধরে অসংলগ্ন আচরণ করছিলেন শাহজাহান। কয়েক দিন ধরে তা বেড়ে যায় এবং প্রায়ই সঙ্গে থাকা ছুরি ধার দিতে থাকেন। এ কারণে জেসমিন ও পরিবারের অন্য সদস্যরা শাহজাহানকে ঘরে আটকে রেখেছিলেন। কিন্তু এভাবে রাতে নিজের সন্তানকে হত্যা করবে এটা কেউ বুঝতেই পারেনি।
ওসি মাহমুদুল হাসান জানান, শাহজাহান নিজের পাঁচ মাস বয়সী সন্তানকে গলা কেটে হত্যার পর স্ত্রী জেসমিনকে কুপিয়ে আহত করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ তাকে আটক করেছে। শিশুর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
পরিবারের সদস্যদের বরাত দিয়ে তিনি বলেন, বেশকিছু দিন ধরে মানসিক ভারসাম্য হারিয়ে অসংলগ্ন আচরণ করিছেলন শাহজাহান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here