ময়মনসিংহে ডিবির হাতে মিশুক চালক মনির হত্যার ২ আসামী গ্রেফতার

0
42

মফিদুল ইসলাম লাভলু, ময়মনসিংহ থেকেঃ  ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে মিশুক গাড়ী চালক মন্নাফ আলী ওরফে মনির(৫৫)হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে গত ১৮ জানুয়ারী ২০২২ ইং তারিখে ময়মনসিংহের নান্দাইল পৌরসভার চরশ্রীরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাঁকা রাস্তার পাশে শ্বাসরোধে হত্যা করা অজ্ঞাতনামা এক পুরুষ ব্যক্তির লাশ পাওয়া যায়।হত্যা সংক্রান্তে অজ্ঞাত লাশের পরিচয় উদঘাটন করে পরিচয় পাওয়া যায় মন্নাফ আলী ওরফে মনির(৫৫), পিতা-মৃত আজিম উদ্দিন, সাং-কাকচর, ওয়ার্ড নং-২, নান্দাইল পৌরসভা, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ। তিনি ব্যাটারি চালিত মিশুক গাড়ী চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

যাত্রী বেশে মিশুক গাড়ী ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। এঘটনায় জেলা গোয়েন্দা শাখা’র ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা’র নির্দেশে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। গত ২০ শে জানুয়ারী ২০২২ ইং তারিখে নান্দাইল থানায় হত্যা মামলা করা হয়।মামলাটির তদন্ত বার জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহের উপর ন্যাস্ত করা হয়।
পরবর্তীতে হত্যার রহস্য উদঘাটন করার জন্য ধারাবাহিক অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা’র একটি চৌকস দল ২৮ মার্চ ২০২২ ইং তারিখে মন্নাফ আলী ওরফে মনির(৫৫) এর হত্যাকারী ১. নাজমুল হাসান ডিপজল(২৫), পিতা-মৃত আজিজুল হক, সাং-ধলা, ধরোমুলি, বালিপাড়া ইউনিয়ন, থানা- ত্রিশাল, জেলা-ময়মনসিংহ এবং ২. মোঃ মোশারফ হোসেন (৩৮), পিতা- মৃত ছবেদ আলী, সাং-বালিপাড়া (দক্ষিণ বিয়ারা), থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ কে ত্রিশাল বালিপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্যমতে পলাতক জড়িত অন্যান্য আসামী গ্রেফতার ও ছিনতাইকৃত মিশুক গাড়ী উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here