রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে কলেজ ছাত্রী অনশন

0
108

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ  বুধবার(১০ মার্চ) বিকেল ৪টা থেকে প্রেমিক আবদুল্লার বাড়ির গেটে কলেজ ছাত্রী অনশন শুরু করেছে। বিয়ে না করা পর্যন্ত সে এই বাড়ি থেকে যাবেনা এবং প্রয়োজনে আত্নহত্যা করবে বলেও জানিয়ে দেন তিনি।

জানা যায়, ৬ মাস আগে কলেজ পড়ুয়া ছাত্রী (১৮) এর সাথে গৌরাঙ্গপুর গ্রামের সাজদার রহমানের ছেলে আবদুল্লার সাথে প্রেমের সম্পর্ক হয়। কিন্তু আবদুল্লা তাকে কিছু না জানিয়ে আগামী শুক্রবার অন্যত্রে বিয়ে করার জন্য দিন ঠিক করেছে। এই বিয়ের দিন ঠিক হওয়ার খবর কলেজ ছাত্রী জানতে পেরে আবদুল্লার বাড়ির গেটে অনশন শুরু করেছে।

পাকুড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মেম্বর লোকমান হোসেন জানান, চেয়ারম্যান আমাকে প্রথম অবগত করেছে। আমি বাইরে ছিলাম। ঘটনাস্থলে গিয়ে উভয়ের সাথে কথা বলে ব্যবস্থা নিব।

তবে আবদুল্লার সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।

পাকুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মেরাজুল ইসলাম সরকার জানান, ঘটনাটি জানার পর ওই ওয়ার্ডের মেম্বরকে দায়িত্ব দেয়া হয়েছে। তবে আবদুল্লা সেনা বাহিনীর একজন সদস্য বলে শুনেছি।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, আমাদের কাছে অভিযোগ করলেও ব্যবস্থা নিতাম। কিন্তু আমাদের কিছু না জানিয়ে ছেলের বাড়িতে অনশন শুরু করেছে শুনেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here