লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন

0
105

ইসমাইলুল করিম, লামা বান্দরবান থেকেঃ সারা দেশের মত বান্দরবানের লামায়ও যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় রেনু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে (৮ আগষ্ট ২২ইং) সোমবার বিকেলে উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের আয়োজনে লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল। এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, সহ-সভাপতি প্রশান্ত ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস, উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি মিল্কি রানী দাশ, পৌর শহর আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কুমকুম দাশ প্রমুখ বিশেষ অতিথি ছিলেন।

সভায় প্রধান অতিথি মো. মোস্তফা জামাল বলেন, বেগম ফজিলাতুন্নেছা একজন মহিয়সী নারী। মহিয়সী এ নারীর মত করে মহিলা আওয়ামী লীগকেও গড়ে উঠতে হবে। শেষে কেক কেটে উপস্থিত নেতাকর্মীদের মুখে তুলে দেন অতিথিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here