লালমনিরহাটের পাটগ্রামে ৩ টি চোরাই মোটরসাইকেল সহ ৫ জনকে আটক করেছে পুলিশ

0
315

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৩ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় চুরির সাথে জড়িত পাঁঁচজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ মার্চ) সন্ধ্যায় জেলার পাটগ্রাম উপজেলার বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলার কালীগঞ্জের কাকিনা ও রংপুর শহর থেকে চুরি যাওয়া ৩ টি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ এ আগে চোর চক্রের ৫ জন সদস্যকে আটক করে এবং তাদের তথ্যের ভিক্তিতে ওই ৩ টি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ ।
আটককৃতরা হলেন, মেহেদী হাসান মোহন (২০) মো: সেলিম আলম ওরফে সুমন (২২) মোঃ রনি (৩২) শাহিন ইসলাম (২১) মোঃ মাহফুজার রহমান ওরফে লিটু (২২)। তাঁদের মধ্যে মেহেদী হাসান সুুুুমনের বাড়ি পাটগ্রাম উপজেলার জগৎবেড় ইউনিয়নে, মাহফুজার রহমান লিটুর বাড়ি বুড়িমারী ইউনিয়নের গুড়িয়াটারিতে এ ছাড়া রনি, শাহিন ও লিটুর বাড়ি পাটগ্রাম পৌরসভা এলাকায় ।
থানা পুলিশ সুত্রে জানা গেছে,পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুুুমন কুমার মহন্তের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য ও চোরাই মটরসাইকেল ক্রয় বিক্রয়কারী চক্রের পাঁচজনকে আটক করা হয়। এবং তাদের দেয়া তথ্যমতে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ও রংপুর থেকে চুরি যাওয়া তিনটি মটরসাইকেল উদ্ধার করে পুুলিশ।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মোটরসাইকেল চোর চক্রের পাঁঁচ আসামীদের সোমবার সকালে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here