লালমনিরহাটে করোনায় আক্রান্ত বেঁড়ে দাঁড়িয়েছে ১০৩২ জনে এবং মৃত্যু-১২ জন

0
34

লালমনিরহাট প্রতিনিধিঃ দেশে চলমান মহামারিতে লালমনিরহাট জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেঁড়ে দাঁড়িয়েছে ১০৩২ জনে আর এ এপর্যন্ত মৃত্যু সংখ্যা পৌঁছেছে ১২ জনে । গত কালকেও এ রোগে আক্রান্ত হয়ে মুকুল চন্দ্র (৫৫) নামে একজন মারা যায়।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত মুকুল চন্দ্র সদর উপজেলার উত্তর সাপটানা এলাকার মৃত ভরত চন্দ্রের ছেলে।

মৃত মুকুলের পরিবার জানায় বেশ কিছুদিন থেকে তিনি জ্বর, স্বর্দি, শ্বাসকষ্টে ভুগছিলেন । পরিবারের সবাই তার করোনা হয়েছে বলে ধারনা করে বাড়িতেই কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা করাচ্ছিলো। কিন্তু বুধবার (২১ এপ্রিল) রাতে তার শারিরিক অবস্থার অবনতি হলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন সকালে চিকিৎসাদিন অবস্থায় তার মৃত্যু হয়।

লালমনিরহাট সিভিল সার্জন (সিএস) নির্মলেন্দু রায় জানান, করোনার আক্রান্তের লক্ষন নিয়েই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন কিনা তা নিশ্চিত নয়। মৃত ব্যক্তির নমুনা নিয়ে রংপুরে পাঠানো হয়েছে রিপোর্ট এলেই নিশ্চিত হওয়া যাবে। এর আগেও গত (১৮ এপ্রিল) জেলার আদিতমারী উপজেলায় একই ভাবে একজনের মৃত্যু হয়েছিল পরে তার রিপোর্ট করোনা পজিটিভ আসে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এ পর্যন্ত লালমনিরহাট জেলায় করোনা আক্রান্ত এক হাজর ৩২ জন, সুস্থ ৯শত ৮৭ জন এবং মৃত্যু ১২ জনে দাড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here