লালমনিরহাটে ২৮ কেজি গাঁজাসহ ৩ জন আটক ট্রাক জব্ব। থানায় মামলা দায়ের ।।

0
153

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের সদর উপজেলায় ২৮ কেজি গাঁজাসহ একটি ট্রাক জব্বদ ও ৩ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। সোমবার (১৪ জুন) সন্ধ্যার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার দুড়ারকুটি নামক স্থানে এক অভিযান চালিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়েছে। এসময় ৩ মাদক ব্যবসায়ীসহ অবৈধ মাদক দ্রব্য বহন করার অপরাধে ট্রাকটি জব্দ করেছেন সদর থানা পুলিশ।
আটককৃতরা হলেনঃ ট্রাক চালক রুবেল খান (২৫)। ও সহকারী নয়ন মিয়া (২৪)।
এদিকে এ ঘটনার পরপরই রাতে ট্রাকের মালিক পরিচয় দিয়ে ইসরাফিল আলম এক ব্যাক্তি তদবির করেন ট্রাকটি ছাড়ানোর। পরে তাকেও আটক করে পুলিশ।
মঙ্গলবার (১৫ জুন) সকালে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে প্রেরন করেছেন পুলিশ।

থানা পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক ( এসআই) নুর-আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ একদল পুলিশ দুড়াকুঠির হায়দার আলীর চাতাল মিলের সামনে থেকে একটি ভুট্টা বোঝাই ট্রাক আটক করে। পরে ভুট্টা বোঝাই ট্রাক থেকে ২৮ কেজি গাঁজা উদ্ধার করে ট্রাকটি জব্দ করা হয়
এ ঘটনায় সদর থানার এস আই নুর-আলম বাদি হয়ে ট্রাকের মালিকসহ তিনজনকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।। মামলা নং- ৪৩। তা-১৪/৬/২১
লালমনিরহাট সদর থানার ওসি (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদলতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here