লালমনিরহাটে ৫ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ

0
312

লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় রাধানাথপুর এলাকায় ৫ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠলে রেজোয়ান হোসেন (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পাটগ্রাম থানার পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত যুবককে লালমনিরহাট আদালতে প্রেরণ করে পুলিশ । এর আগে সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

গ্রেফতারকৃত রেজোয়ান ওই উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাধানাথপুর গ্রামের নূর হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ঐ স্কুল ছাত্রীর বাবা-মা ক্ষেতে কাজ করে পরিবারের খরচ চালায় । ফলে ওই দিনও তারা কাজের উদ্দেশ্য বাড়ী থেকে বাহিরে যায় । এসময় বাড়িতে একা থাকতো পঞ্চম শ্রেণির ঐ ছাত্রী।

এই সুযোগে গত বছরের ২৬ ডিসেম্বর বাড়িতে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে প্রতিবেশী রেজোয়ান। পরে মেয়েটি তার পরিবারকে বিষয়টি জানান। মেয়েটির পরিবার এবিষয়ে স্থানীয় মাতবরদের বললে, তারা অভিযুক্ত রেজোয়ানের পরিবারকে ডেকে বিষয়টি আপোষ মিমাংসা করার চেষ্টা করে ব্যার্থ হয়।
অবশেষে ১১ জানুয়ারি মেয়েটির মা বাদী হয়ে পাটগ্রাম থানায় রেজোয়ানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে পুলিশ প্রাথমিক তদন্ত শেষে ধর্ষণ আইনে মামলা রুজ্জু করে অভিযুক্ত রেজোয়ানকে রাতেই তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
গত মঙ্গলবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক রেজোয়ানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here