লালমনিরহাট হাতীবান্ধায় দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত কেন্দ্রীয় শহীদ মিনার এর শুভ উদ্বোধন করলেন সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন ।।

0
188

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ দেশে করোনায় আক্রান্তের সংখ্যা প্রতিদিন য়ে হারে বাড়ছে ও মৃত্য বরন করছে তাতে একমাত্র আল্লাহ’র উপর ভরসা করা ছাড়া কোন উপায় নেই উল্লেখ করে সাবধানে থেকে চলা ফেরা করুন, সচেতন হোন ও মাক্স ব্যবহার করন ত না হলে কারই রক্ষা নেই।
লালমনিরহাট -১ ( হাতীবান্ধা পাটগ্রাম) এলাকার সাংসদ বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ মোতাহার হোসেন গত ১২ জুন সকাল ১০টায় লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত কেন্দ্রীয় শহীদ মিনার এর শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভায় বক্তব্যদান কালে এ সব কথা বলেন- তিনি আরোও বলেন
১৯৫২ সালের ভাষা আন্দোলনে বাংলার দামাল ছেলেরা যদি বুকের তাজা রক্ত ঢেলে না দিত তাহলে বাংলার ইতিহাস হত অন্যরকম। মায়ের ভাষা রক্ষার্থে সে দিন এদেশের ছেলেরা রক্ত দিয়েছে। আর ৭১ স্বাধীনতা আনতে শহীদ হয়েছে ৩০ লাখ মানুষ। অনেক মা বোন হারিয়েছেন সম্ভম। তাই এই স্বাধীনতা রক্ষার দায়ীত্ব আপনাদের।
তিনি আরো বলেন জননের্ত্বী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার দেশে যে পরিমান উন্নয়ন করেছেন। এর আগে কোন সরকারই তা করতে পারেননি আগামীতেও কোন সরকার করতে পারবেনা। তাই আবারও এ সরকারকেই ক্ষমতায় আনতে হবে।
গড্ডিমারী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতাউর রহমনের সভাপতিত্ব অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধা সম্পাদক মোছা এলিজা বেগম, গড্ডিমারী ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল, বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম বসুনিয়া, ও অত্য ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খাদেমুল ইসলাম বসুনিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here