শাহপুর পাক-পাঞ্জাতন যুব সংগঠনের (৫১ সদস্যর) যাত্রা শুরু

0
87

মাধবপুর প্রতিনিধিঃ একদল উদ্যামী ও উৎসাহী তরুণদের সমন্বয়ে “মানব সেবায় আমরা ঐক্যবদ্ধ” এই স্লোগানকে ধারণ করে সিলেট বিভাগের প্রবেশদ্বার হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউ‘পির শাহপুরে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে ” শাহপুর পাক-পাঞ্জাতন যুব সংগঠন ” এর যাত্রা সূচনা হয়েছে । শাহপুর নতুন বাজার সর্দার মার্কেট সামনে সংগঠনের কার্যালয়ে গত ১২ই নভেম্বর শুক্রবার এশার নামাজ বাদ প্রারম্ভে একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়। প্রথমেই পবিত্র কোরআনুল কারিম থেকে তেলওয়াতের মধ্যেদিয়ে কার্যক্রম শুরু করা হয় ।উক্ত সভায়  আনুষ্ঠানিক উদ্বোধন করেন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মোঃ জাবেদ সাহেব ।উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গগন ।উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত অথিতিগন শাহপুর পাক-পাঞ্জাতন যুব সংগঠন গঠনে সাধুবাদ জানিয়ে এই সংগঠনের সকল কার্যক্রমের সার্বিক সহযোগিতার আসাবাদ ব্যক্ত করেন এবং এমন সৎ উদ্যোগ গ্রহন কারীদের ধন্যবাদ জানান ।

অনুষ্ঠানে সভাপত্বিত করেন মোঃ শাহাব উদ্দিন আহব্বায়ক শাহপুর পাক-পাঞ্জাতন যুব সংগঠন, উপস্থাপনায় ছিলেন সাংবাদিক এম এ কাদের প্রতিষ্ঠাতা ও পরিচালক শাহপুর পাক-পাঞ্জাতন যুব সংগঠন

শাহপুর পাক-পাঞ্জাতন যুব সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক, আহব্বায়ক, সিনিয়র যুগ্ন আহব্বায়ক  শাহীন, ও সদস্য সচিব মোঃ শাহ আলম বলেন, এটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন ও সমাজসেবামূলক প্রতিষ্ঠান। আমাদের মূল উদ্দেশ্য ধর্মীয় প্রতিষ্টানসহ মানুষকে সহযোগিতা করা। অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসা আমাদের প্রচেষ্টা অব্যাহত রাখা।এছাড়া, নারী-শিশু নির্যাতন ও বাল্যবিবাহ রোধ, মাদকমুক্ত এলাকা গড়তে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করাসহ বিভিন্ন সামাজিক সেবামূলক লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে এই সংগঠন পরিচালিত হবে। পরে মিলাদ ও দোয়া পাঠ করেন মাওলানা শামীম রেজা আত্ব-তাহিরী ।

শাহপুর পাক-পাঞ্জাতন যুব সংগঠনের কার্যালয় থেকে সরাসরি সংগঠনের আঞ্চলিক কার্যক্রম চলবে।বাংলাদেশের যে কোন জেলার যে কোন ব্যক্তি এই সংগঠনের সদস্য হতে পারবে ।

শাহপুর পাক-পাঞ্জাতন যুব সংগঠনের কেন্দ্রীয় শাখা থেকে ফরম সংগ্রহ করে সদস্য হওয়া যাবে। প্রয়োজনে যোগাযোগ করুন-  01950038102 * 01729405726 * 01711991217

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here