শেরপুরে সাংবাদিক পরিচয়ে অবৈধ ভাবে পুকুর খনন ও মাটি বিক্রির মহাউসৎব

0
78

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের তালপুকুরিয়া গ্রামে সরকারি আইনকে তোয়াক্কা না করে মাটি ব্যবসায়ী জাহিদুল এর নেতৃত্বে চলছে পুকুর খনন এর মহা উৎসব।

মাটি ব্যবসায়ী জাহিদুল সরকারি অনুমতি বিহীন অবৈধ ভাবে পুকুর খনন করে প্রতিদিন মাটি বিক্রি করছেন লাহ্ম লাহ্ম টাকা।

খানপুর ইউনিয়নের একাধিক সূত্রে জানা যায়,মাটি ব্যবসায়ী জাহিদুল শেরপুর মডেল প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে দিনের পর দিন রাতের পর রাত চালিয়ে যাচ্ছেন পুকুর খনন এর নিলাতান্ডব।

অবৈধ মাটি উওলন এর কারনে যেমন নষ্ট হচ্ছে এলাকার পরিবেশ তেমনি নষ্ট হচ্ছে গ্রামীণ রাস্তা গুলো।

এলাকাবাসী অভিযোগ করে বলেন,আমারা কেউ এই অবৈধ মাটি ব্যবসায়ী জাহিদুল এর বিরুদ্ধে কথা বলতে পারছি না, এলাকার দুইএকজন সাহস করে নিষেধ করলে তাদের উপর চৌরা হয়ে উঠে এবং ম্যারমুখি আচার-আচরণ করেন সেই সাথে শেরপুরের সুনাম ধন্য সাংবাদিকদের নাম বলে ভয় দেখায়।

তাই সংবাদকর্মীদের সংবাদ প্রকাশের মাধ্যমে,এই অবৈধ মাটি উওলন কারী জাহিদুল এর উপর আইন অনুযায়ী ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ করেন তারা।

এই বিষয়ে শেরপুর মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল হান্নান রোকন এর সঙ্গে যোগাযোগ করা হলো তিনি জানান, জাহিদুল নামে আমাদের প্রেসক্লাবের কোনো সদস্য নাই,যদি কেউ এই মডেল প্রেসক্লাবের পরিচয়ে অবৈধ পুকুর খনন ও মাটি বিক্রির বানিজ্য করে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here