সম্পত্তি লিখে না দেওয়ায় পিতাকে শিকলে বেধে নির্যাতন , ছেলে-মেয়ে আটক

0
68

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ বাহুবলে সম্পত্তি লিখে দেয়ার জন্য বৃদ্ধ পিতাকে শিকল দিয়ে ৩ দিন বেধে রেখে অমানষিক নির্যতন করেছেন পরিবারের লোকজন। রোববার বিকেলে খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নির্যাতনের শিকার বৃদ্ধ আবু মিয়াকে (৭৫) উদ্ধার করে।

এ ঘটনায় ১ ছেলে ও এক মেয়েকে আটক করেছে পুলিশ। পরে আবু মিয়া বাদি হয়ে বাহুবল থানায় স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়েকে আসামি করে মামলা দয়ের করেছেন। আবু মিয়া বাহুবল উপজেলার সদর ইউনিয়নের দশকাহনিয়া গ্রামের বাসিন্দা। তার ৪ ছেলে ও ৪ মেয়ে রয়েছেন।

বাহুবল থানার উপ-পরিদর্শক (ওসি তদন্ত) আলমগীর কবির জানান, বৃদ্ধ আবু মিয়া ছেলেদের জায়গা জমি না দিয়ে অন্যত্র বিক্র করে দিয়েছেন। বাকি জমি-জামাও বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন তার ছেলে-মেয়ে ও স্ত্রী। অনেক বাঁধা নিষেধ দেয়ার সত্বেও আবু মিয়া তা মানেননি। এক পর্যায়ে গত ১৯ ফেব্রুয়ারী রাত থেকে আবু মিয়াকে তার পরিবারের লোকজন শিকল দিয়ে বেধে সম্পত্তি লিখে দেয়ার জন্য অমানষিক নির্যাতন চালায়।

রোববার দুপুরে বাহুবল থানা পুলিশ খবর পেয়ে আবু মিয়াকে উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে তার এক ছেলে ও এক মেয়েকে আটক করে। আটকৃতরা হলেন, আবু মিয়ার বড় মেয়ে ঝরনা (৫৫) ও ছোট ছেলে সোহাগ (১৫)। ওসি আরও জানান, বর্তমানে আবু মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here