সহযোগীরাসহ দুলাভাইয়ের শালিকা ধর্ষণ! দুলাভাইকে পিটিয়ে ধর্ষণে আরো ৫জন

0
71

ফরিদপুর জেলার বোয়ালমারীতে হাসপাতাল থেকে অসুস্থ খালাতো বোনকে দেখে ফেরার পথে প্রথমে দুলাভাই ও তার দুই সহযোগী এবং পরে আরো পাঁচজনের ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৬)। এই নির্মম ঘটনায় খালাতো বোনের স্বামী (ভিকটিমের দুলাভাই) সহ আরও ৮ জনকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

বুধবার (২৮) এপ্রিল দিবাগত রাতভর অভিযান পরিচালনা করে ৮ জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বোয়ালমারী থানায় গণধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃতরা হলেন ওই গৃহবধূর খালাতো বোনের স্বামী আলফাডাঙ্গা উপজেলার মোঃ মনটু মোল্ল্যা (৩৫), জয়দেব পুর গ্রামের হাসমত ফকির (৩২) উপজেলার বঞ্চাকি চরপাড়া গ্রামের জয়নুল আবেদীন (২৯) মফিজুল মোল্লা (২১), রাজু মল্ল্যা (২০) রামদেব নগর গ্রামের শাহীন শেখ (২১) সাইফুল ইসলাম (৩৫) অশোক নগর গ্রামের রিপন মোল্লা (৩৯)।

থানা পুলিশের সূত্রে আরো জানা যায়,নড়াইল জেলার সদর উপজেলার ওই গৃহবধূ আত্মীয়তার সূত্রে বুধবার ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গ্রামের বাড়িতে বেড়াতে আসেন খালাতো বোনের জা অসুস্থ হয়ে পড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকায় ওই হাসপাতালে অবস্থান করছেন জেনে তিনি সেখানে চলে যান। ওই নারী বোয়ালমারী হাসপাতালে তাদের সঙ্গে দেখা করে ওই দিন রাতেই তিনিসহ খালাতো বোনের স্বামী এবং মিন্টু মোল্লাকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।পথে ওই নারীকে ফুসলিয়ে বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের চন্দ্রপুর এলাকার একটি মেহগনি বাগানের নির্জন স্থানে নিয়ে মিন্টু মোল্লাসহ তার দুই সহযোগী প্রথমে তাকে ধর্ষণ করে বিষয়টি স্থানীয় বখাটেরা আঁচ করতে পেরে ওই এলাকার ৫ বখাটে সেখানে গিয়ে অপর ধর্ষণকারী দুলা ভাই ও তার সহযোগীদের মারধোর করে ওই নারীকে আবার ৫ বখাটে পালা ক্রমে ধর্ষণ করেন।

এ ব্যাপারে থানার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক তদন্ত আবুল খায়ের মিয়া সংবাদমাধ্যমকে জানান এ ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে বৃহস্পতিবার ২৯ এপ্রিল দুপুরে একটি মামলা করেছেন। বিকেলে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে গ্রেপ্তারকৃতদের আজ শুক্রবার ৩০ এপ্রিল ফরিদপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর ব্যবস্থা করা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here