সাংবাদিককে গুলি করে পাখির মত খুলি উড়িয়ে দেওয়ার হুমকি

0
104

সুনামগঞ্জ ( সিলেট) প্রতিনিধিঃ সিলেট সুনামগঞ্জ ছাতকের সাংবাদিক শামীম আহমদ তালুকদারকে গুলি করে পাখির মত খুলি উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। সোমবার এ ঘটনায় তিনি ও তার পরিবারের জীবনের নিরাপত্বা চেয়ে ছাতক থানায় সাধারন ডায়েরী (নং-৮৯৭) দায়ের করা হয়।

শামীম আহমদ তালুকদার জাতীয় দৈনিক ’ঢাকা প্রতিদিন’ এবং দি ডেইলি ’নিউজ মেইল’ পত্রিকায় সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক উপজেলা শাখার সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ছাতক উপজেলা শাখার প্রতিষ্টাতা আহবায়ক। তিনি উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের সেওতরপাড়া প্রকাশিত (কাকুরা) গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী ইছাক আলী মহাজনের ছেলে।

জিডি সুত্রে জানা যায়, গত রোববার সকাল আনুমানিক সাড়ে ৯ ঘটিকার সময় সাংবাদিক শামীম আহমদ তালুকদার তার নিজ বাড়ীতে ছিলেন। এ সময় ০১৫৭৫২৫৭৮৭৫ মুঠোফোন নাম্বার থেকে তার ব্যবহৃত মুঠোফোন নাম্বার ০১৭১৪৯৫৭৩৫২ এ কল আসে। তিনি রিসিব করা মাত্রই অজ্ঞাতনামা ব্যক্তি অশালিন ভাষায় গালিগালাজ শুরু করেন। সাংবাদিকতা ছেড়ে দেওয়ার জন্য ভয়ভীতি প্রদর্শন করেন। আর যদি সংবাদ প্রকাশ করেন তবে গুলি করে পাখির মত খুলি উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

এর আগে গত ৮ আগষ্ট রাত আনুমানিক সাড়ে ৯ ঘটিকার সময় তিনি তার নিজ বাড়িতে ছিলেন। এ সময় ০১৭১৯৪৫১৭১২ মুঠোফোন নাম্বার থেকে শায়েস্তা তালুকদার রবি নাম পরিচয় দিয়ে তার ব্যবহৃত মুঠোফোন নাম্বার ০১৭১৪৯৫৭৩৫২ এ কল করে বুঝে শুনে সংবাদ প্রকাশ করার জন্য হমকি দেওয়া হয়। এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন জিডিতে উল্লেখ করা হয়।

এ বিষয়ে ছাতক থানার ওসি মাহবুবুর রহমান জিডি এন্ট্রির সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here